বিষয় :

সিইসির পদত্যাগ নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা ড. কামালের পদত্যাগ করা উচিত: কাদের


২৬ ডিসেম্বর, ২০১৮ ৮:১১ : অপরাহ্ণ

সকালেরসময় রিপোর্ট:: কুমিল্লায় নির্বাচনি সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সিইসির পদত্যাগ নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিত। এর আগে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার পদত্যাগ দাবি করেন ড. কামাল হোসেন। তার এই দাবির জবাবে বুধবার (২৬ ডিসেম্বর) কুমিল্লার চৌদ্দগ্রামের মিঞাবাজার লতিফুন্নেচ্ছা উচ্চবিদ্যালয় মাঠে এক নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের একথা বলেন।

ড. কামাল হোসেনকে উদ্দেশ করে কাদের বলেন, যার পদত্যাগ চাইলেন, তার সঙ্গে কেন বৈঠক করতে গেলেন? তিনি আরও বলেন, নৌকা এবং জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও শান্তি রক্ষার সরকার। দেশে নৌকার বিকল্প হচ্ছে পেট্রোলবোমা, শিক্ষাপ্রতিষ্ঠান পোড়ানো, বাস-ট্রাকে আগুন, মানুষ পুড়িয়ে মারা এবং গাছ কেটে সড়ক অবরোধ করা। জননেত্রী শেখ হাসিনার বিকল্প হচ্ছে মানুষ হত্যা করা, চুরি, ডাকাতি, ধর্ষণসহ দেশে বিভীষিকাময় পরিবেশ সৃষ্টি করা। তাই জনগণ ৩০ তারিখে নৌকায় ভোট দেবে।

চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস ছোবহান ভূইয়া হাসানের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন— কুমিল্লা-১১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও রেলপথমন্ত্রী মুজিবুল হক, চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শাহজালাল মজুমদার, কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page