বিষয় :

বর্তমানে দেশে মানুষ স্বৈরাচারী রাষ্ট্রে বাস করছে: ফখরুল


১৯ ডিসেম্বর, ২০১৮ ৪:১৪ : অপরাহ্ণ

সকালেরসময় কুমিল্লা প্রতিনিধি:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ বর্তমান নির্বাচন কমিশনকে সঙ্গে নিয়ে দেশের গণতন্ত্রকে গলাটিপে হত্যা করতে যাচ্ছে। নির্বাচন কমিশনার বলছে, একাদশ সংসদ নির্বাচনে সব দলের জন্য লেভেল প্লেয়িং রয়েছে। আমরা বলছি, দেশে নির্বাচনি পরিবেশে কোনও লেভেল প্লেয়িং নেই। আমাদের কথা নাকি অসত্য। কিন্তু আমরা দেখেছি ২০১৪ সালের মতো আওয়ামী লীগ সরকার তত্ত্ববধায়ক ব্যবস্থা বাতিল করে সরকারে থেকে নির্বাচন দিয়ে আবারও ক্ষমতায় আসতে চাইছে, যা সম্পূর্ণ গণতন্ত্রবিরোধী।

বর্তমানে দেশে মানুষ স্বৈরাচারী রাষ্ট্রে বাস করছে। জনগণের ভোটে আগামী ৩০ ডিসেম্বর দেশ স্বৈরাচারী সরকার থেকে মুক্তি লাভ করবে এবং গণতন্ত্র ফিরে পাবে। বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে কুমিল্লার চান্দিনা উপজেলার রেদোয়ান আহমেদ কলেজ মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের এক পথসভায় ফখরুল ইসলাম এসব কথা বলেন। তিনি বলেন, ‘গণতন্ত্রের গান গেয়ে যিনি টেকনাফ থেকে তেতুলিয়া ছুটে বেড়িয়েছেন, তাকে আজ এই স্বৈরাচারী সরকার অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে কারাগার ভোগ করাচ্ছে। তাকে নির্বাচনও করতে দিচ্ছে না। তারা জনগণের ভোটে নির্বাচিত হতে পারবে না বলেই আজ এমনটি করছে।

পুলিশ, র‍্যাবসহ সর্বস্তরের প্রশাসনকে ব্যবহার করে বিএনপিসহ ঐক্যফ্রন্টে নেতাকর্মী ও সমর্থকদের হামলা, মামলা এবং হয়রানি করছে। নির্বাচনি প্রচার-প্রচারণায় আমাদের প্রার্থীদের মাঠে নামতে দিচ্ছে না। এসময় বিশেষ অতিথি ছিলেন জেএসডির মহাসচিব আবদুল মালেক রতন। চান্দিনা ২০ দলীয় জোটের সমন্বয়ক ইঞ্জিনিয়ার মফিজুল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন এলডিপির সহাসচিব ড. রেদোয়ান আহমেদ। আরও বক্তব্য রাখেন, চান্দিনা উপজেলা জামায়াতের আমির এ কে এম আনোয়ার হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page