আট বউ নিয়ে সুখের সংসার সোরোটের!


সকালের সময় : ৩১ জানুয়ারি, ২০২২ ৮:১৫ : পূর্বাহ্ণ
আট বউ,সুখের সংসার, সোরোট

ভিন্ন খবর ডেস্ক : এক ব্যক্তির এক ছাদের নিচে আট বউ। শুনতে অবিশ্বাস্য লাগলেও থাইল্যান্ডের এক ব্যক্তি আট স্ত্রীকে নিয়ে একই ছাদের তলায় দিব্যি সংসার করছেন।

বর্তমান যুগে যেখানে সুখের সংসারতো দুরে থাক এক স্ত্রীকে নিয়েই বিবাহবিচ্ছেদের মতো ঘটনা বেড়েছে সেখানে থাইল্যান্ডের ওং ড্যাম সোরোট নামের এ ব্যক্তি একছাদের নিচে আট বউ নিয়ে সুখের সংসার করছেন। যা দেখে অনেকটাই বিষ্মিত নেটিজনরা।

জানা গেছে,এ আট বউয়ের স্বামী সোরোট পেশায় এক জন ট্যাটু শিল্পী। সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।

এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনও অশান্তি নেই। আট স্ত্রী-ই তাঁকে খুব ভালবাসেন ও যত্ন নেন। তাই নিজেকে ভাগ্যবান বলেই দাবি করেছেন সোরোট।

সোরোট জানান, প্রত্যেকের স্ত্রীর সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। এবং বিয়েও করেন তাঁদের। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়।

প্রথম দেখাতেই প্রেমে পড়েন তার পর বিয়েও করেন তাঁকে। দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে।

মায়ের সঙ্গে এক মন্দিরে পুজো দিতে গিয়ে সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল সোরোটের। এবং অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে সঙ্গে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়ে।

সোরোটের স্ত্রীরা জানিয়েছেন, তাঁরা প্রত্যেকেই তাঁদের স্বামীকে সমান ভালবাসেন। শুধু তাই নয়, সোরোটের একের বেশি স্ত্রী থাকা সত্ত্বেও তাঁরা পরস্পরের বিরুদ্ধে লড়াই করেন না বলে জানিয়েছেন আট স্ত্রী-ই।

তার পাশাপাশি, তাঁর প্রত্যেক স্ত্রী-ই কিছু না কিছু রোজগার করে থাকেন। ফলে সংসার চালাতে কোনও সমস্যাই হয় না সোরোটের।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ