‌মহিউদ্দিন আমৃত্যু চট্টগ্রামবাসীর কাছে থাকার জন্য মন্ত্রিত্ব নেননি


৩ জানুয়ারি, ২০১৮ ৮:৩৪ : পূর্বাহ্ণ

সকালেসময় নিজস্ব প্রতিবেদক :: মহানগর আওয়ামীলীগের প্রয়াত সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী আমৃত্যু চট্টগ্রামবাসীর কাছে থাকার জন্য মন্ত্রিত্ব নেননি বলেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

বুধবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) উদ্যোগে চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্মরণসভায় তিনি এ কথা বলেন।

স্মৃতিচারণ করে তিনি বলেন, মহিউদ্দিন বড় মাপের মানুষ, গণমানুষের নেতা। তিনি দেশকে ভালাে বেসেছিলেন। দেশের মানুষ তাকে চিনতেন। ‘সাংবাদিকদের মহিউদ্দিন ভাই’ নামে স্মারকগ্রন্থ প্রকাশের জন্য প্রেসক্লাব ও সিইউজের প্রতি আহ্বান জানান তিনি।

মহিউদ্দিন চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্মের ওপর আলোচনা করেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি শাবান মাহমুদ, দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক।

বিএফইউজের সহসভাপতি শহীদ উল আলমের সভাপতিত্বে সভায় মহিউদ্দিন চৌধুরীর পরিবারের পক্ষে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হক চৌধুরী নওফেল।

সিইউজে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার, সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সিনিয়র সাংবাদিক মোয়াজ্জেমুল হক, এম নাসিরুল হক, সমীর বড়ুয়া, মোস্তাক আহমেদ, সিইউজের যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, ফারমিক গ্রুপের চেয়ারম্যান ডা. আহমেদ রবিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ