কুলখানি ট্রাজেডি: রীমা কমিউনিটি সেন্টার আপাতত বন্ধ


১৯ ডিসেম্বর, ২০১৭ ৮:২২ : পূর্বাহ্ণ

সকালেরসময় ডেস্ক :: চট্টগ্রাম নগরীর আসকার দীঘির পাড়ে রীমা কমিউনিটি সেন্টারে প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে পদদলিত হয়ে হতাহতের ঘটনায় ওই কমিউনিটি সেন্টারের কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কোতোয়ালি জোনের সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম এ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে রীমা কমিউনিটি সেন্টারের কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত কমিটির প্রতিবেদনে যদি এখানকার কর্তৃপক্ষের বিরুদ্ধে কোনো অভিযোগ আসে তখন ব্যবস্থা নেওয়া হবে। আর কোনো কিছু না পেলে তা তাদের বুঝিয়ে দেওয়া হবে। তবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ওই কমিউনিটি সেন্টারের কার্যক্রম আপাতত বন্ধ রাখতে বলা হয়েছে।

সোমবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে ভিড়ের মধ্যে পদদলিত হয়ে ১০ জন নিহত হন। আহত হয়েছেন অর্ধশত।

এদিকে ঘটনা তদন্তে চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে ৫ সদস্যের একটি কমিটি গঠন করেছেন জেলা প্রশাসন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেলও এ ঘটনার তদন্ত দাবি করেছেন।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ