বিষয় :

রণবীর চান মেয়ে–আলিয়া ছেলে


বিনোদন ডেস্ক  ১২ জুলাই, ২০২২ ২:৫৭ : অপরাহ্ণ

পাঁচ বছর চুটিয়ে প্রেমের পর বিয়ে করেছেন আলিয়া-রণবীর। এর আড়াই মাস যেতেই আলিয়া সুখবর দিলেন— মা হচ্ছেন নায়িকা। সমালোচকরা এ নিয়ে টিপ্পনি কাটলেও কাপুর ও ভাট পরিবার এই খবর নিয়েছে ইতিবাচকভাবেই। দুই পরিবারে এখন খুশি জোয়ার।

এই দুই সেলিব্রিটির ভক্তদের মনে প্রশ্ন— পুত্র নাকি কন্যাসন্তানের বাবা-মা হচ্ছেন রণবীর-আলিয়া। সেই খবর এখনই জানা না গেলেও সম্প্রতি একটি শোতে হাজির হয়ে সন্তান নিয়ে নিজের ইচ্ছার কথা জানিয়েছেন রণবীর। ইন্ডিয়া ডটকমের খবর— রণবীর কাপুর জানিয়েছেন, আমার মেয়ে চাই।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলেছে, ২০১৯ সালে দেওয়া এক সাক্ষাৎকার ইউটিউবে আছে, যেখানে আলিয়ার ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জনও রয়েছেন। সেখানে আলিয়ার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, কয়টি সন্তান নিতে চান তিনি। আলিয়া এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন দুই শব্দে; সেটা এভাবে ‘দুই ছেলে’।

তবে আলিয়া যে আরও সন্তান নিতে চান সেটি সামনে আসে হিন্দুস্তান টাইমসের সঙ্গে আলাপকালে। আলিয়া বলেছিলেন, ‘আমি সবসময় বিশ্বাস করি, বাচ্চা নেওয়ার জন্যই বিয়ে করব। যদি আমি মনে করি, এই সময় আমি সন্তান নিতে চাই এবং সন্তান ধারণের জন্যও প্রস্তুত, আমি বিয়ে করব।

প্রসঙ্গত পাঁচ বছর রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটি আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ