বিষয় :

বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ


২১ ডিসেম্বর, ২০১৭ ৮:২২ : পূর্বাহ্ণ

সকালেরসময় ডেস্ক :: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে ভোটগ্রহণ শুরুর পর বেশ কয়েকটি কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেছে বিএনপি। এ ছাড়া ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে বলেও অভিযোগ করেছে বিএনপি।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক ব্রিফিংয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব অভিযোগ করেন। বিএনপির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিএনপির অভিযোগ, নির্বাচনকে কেন্দ্র করে গত দুদিন ধরে ক্ষমতাসীন দল ও জোটের তাণ্ডবে রংপুরে ভীতিকর অবস্থা বিরাজ করছে। বিএনপি ও বিএনপি সমর্থিত ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে, তারা যেন ভোটকেন্দ্রে না যায়। এ ছাড়া নির্বাচনী এজেন্টদেরও নানাভাবে হুমকি-ধামকি দেওয়া হচ্ছে।

এমন অবস্থায় রসিক নির্বাচন সুষ্ঠু ও অবাধ হবে কিনা তা নিয়ে বেশ সংশয়ে রয়েছে বিএনপি। পাশাপাশি এ ব্যাপারে নির্বাচন কমিশনকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছে দলটি।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে একযোগে ৩৩টি ওয়ার্ডের ১৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। ভোট চলবে বিকাল ৪টা পর্যন্ত। এবারই প্রথম এ সিটিতে মেয়র প্রার্থীরা দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ