বিষয় :

পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ৫


নিউজ ডেস্ক  ৩ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:২১ : পূর্বাহ্ণ

ট্রেনে কাটা পড়ে পৃথক ঘটনায় শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। টাঙ্গাইলে ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী চীলাহাটি এক্সপ্রেসের নিচে কাটা পড়ে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আর রাজধানীর কুড়িল ও ক্যান্টনমেন্ট এলাকায় ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) এই দুই ঘটনা ঘটে।

টাঙ্গাইল প্রতিনিধি জানান, টাঙ্গাইলে ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী চীলাহাটি এক্সপ্রেসের নিচে কাটা পড়ে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতদের বাড়ি নাটোরে বলে পুলিশ জানিয়েছে। পুলিশের ধারণা নিহতরা একই পরিবারের সদস্য।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই তৌয়েব আলী জানান, শুক্রবার রাতে আনালিয়াবাড়ী এলাকায় একটি যাত্রীবাহী বাস বিকল হয়ে পড়ে। এ সময় বাসটি মেরামত করার সময় যাত্রীরা মহাসড়কের পাশেই রেললাইনে হাঁটাহাঁটি করছিল।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী চীলাহাটি এক্সপ্রেসের নিচে কাটা এক শিশু এবং দুই ব্যক্তি নিহত হন। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে। পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মরদেহ রেখে বিকল হওয়া বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, নিহতদের এখনও নাম ঠিকানা পাওয়া যায়নি। লাশ পুলিশের হেফাজতে রয়েছে। রেলওয়ে পুলিশ এলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে। এদিকে রাজধানীর কুড়িল ও ক্যান্টনমেন্ট এলাকায় ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানতে পারেনি।

ঢাকা বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই সানু মং মারমা বলেন, কুড়িল বিশ্বরোড এলাকায় শুক্রবার (২ ফ্রেবুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি মারা যান।

এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে ক্যান্টনমেন্ট স্টেশনের কাছ রেললাইনের পাশে পড়ে থাকা এক যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে। মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page