বিষয় :

আমন্ত্রণ জানানোর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন দেবী শেঠী


৪ মার্চ, ২০১৯ ৭:০৮ : অপরাহ্ণ

সকালেরসময় ডেস্ক:: বাংলাদেশে আমন্ত্রণ জানানোর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন ভারতীয় হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক দেবী শেঠী। বলেন, যেকোনো সময় যেকোনো প্রয়োজনে ডাকলে তিনি বাংলাদেশে ছুটে আসবেন। সোমবার (৪ মার্চ) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে প্রধানমন্ত্রীর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

দেবী শেঠী বলেন, বিএসএমএমইউর চিকিৎসকরা আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী ওবায়দুল কাদেরকে সঠিক চিকিৎসা দিয়েছেন। এর চেয়ে বেশি কিছু ইউরোপ আমেরিকাতেও এর চেয়ে বেশি কিছু করার নাই। এর আগে দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন দেবী শেঠী।

সৌজন্য সাক্ষাৎকালে ছিলেন বিএসএমএমইউ’র হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান। তিনি জানান, তকাল রাত ১টায় যখন দেবী শেঠীকে আমি প্রধানমন্ত্রীর ইচ্ছার কথা জানিয়ে ওবায়দুল কাদেরকে দেখতে বাংলাদেশে আসার নিমন্ত্রণ জানাই তখন তিনি সম্ভব হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার ইচ্ছা প্রকাশ করেন। তার ইচ্ছার কথা প্রধানমন্ত্রীকে জানালে তিনি সম্মতি দেন।

সোমবার (৪ মার্চ) দুপুরে সাড়ে তিনটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেয়া হয়। পরে সেখানে রাখা মাউন্ট এলিজাবেথ হাসপাতালের এয়ার অ্যাম্বুলেন্স ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা করে। গতকাল রোববার (৩ মার্চ) সকাল ওবায়দুল কাদের অসুস্থ্ বোধ করলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে নেয়া হয়।

পরে সেখানে চিকিৎসার এক পর্যায়ে হার্ট অ্যাটাক হয় তার। এনজিওগ্রামে দেখা যায় হৃদপিন্ডের রক্তনালীতে তিনটি ব্লক। তাৎক্ষণিক সিদ্ধান্তে একটি ব্লক অপসারণও করেছেন চিকিৎসকরা।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page