হাটহাজারীতে আগুনে পুড়ে শিশুসহ দগ্ধ তিন-৬ বসতঘর পুড়ে ছাই


সকালের সময় : ১০ নভেম্বর, ২০২১ ২:১৯ : অপরাহ্ণ
হাটহাজারীতে, আগুনে পুড়ে, দগ্ধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের হাটহাজারীতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে শিশুসহ ৩ জন দগ্ধ হয়েছেন বলে খবর জানা গেছে। তবে ফায়ার সার্ভিস সুত্রে এর সত্যতা মেলেনি। তারা জানিয়েছে আগুনে ৬টি বসতঘর পুড়ে গেছে।

বুধবার (১০ নভেম্বর) ভোর সোয়া ৪টার দিকে উপজেলার পৌরসদরের ১ নম্বর ওয়ার্ড রংগীপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

আগুন লাগার খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আগুন লাগার তথ্যটি নিশ্চিত করেছেন হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের লিডার ফজল মিয়া। তিনি বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে আসার আগে ৬টি বসতঘরের প্রায় চার লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

তবে দগ্ধ কাউকে তারা ঘটনাস্থলে দেখেননি জানিয়ে তিনি বলেন, শুনেছেন আগুনে দগ্ধ তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দগ্ধ তিনজনের মধ্যে ৭ মাস বয়সী এক শিশুও রয়েছে। অপর দুজন হলেন, লাকি আক্তার প্রকাশ আনু (৪২) ও মো. মনির হোসেন (১৮)।

তিনজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও পরে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page