সীতাকুণ্ডে সিএনজির পেছনে ট্রাকের ধাক্কা : নিহত ১


সকালের সময় : ৩ ডিসেম্বর, ২০২১ ৪:৫৫ : অপরাহ্ণ
সীতাকুণ্ডে, সিএনজি,ট্রাকের ধাক্কা

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছে। একই ঘটনায় আরো ৪জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কুমিরা সুলতানা মন্দির এলাকার ইলিয়াস পেট্রোল পাম্প এর সামনে দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. জুয়েল। তিনি উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের উত্তর বাঁশবাড়িয়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। আহত চারজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহতরা হলেন, অলিম্পিক কোম্পানির সেলসম্যান মানিক (২৬), কাজী মইনুল ইসলাম (২৫) ও নুরুল ইসলাম (২৪) এবং সীতাকুণ্ডের ছোট কুমিরার খোরশেদ মেম্বারের বাড়ির আবুল হাসেমের ছেলে সাগর (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুলতানা মন্দির এলাকায় দ্রুতগামী একটি ট্রাক পেছন থেকে সিএনজি চালিত অপর একটি অটোরিকশাকে ধাক্কা দেন।

এসময় অটোরিকশাটি ধুমড়ে মুচরে সড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় জুয়েল নামে এক যাত্রী। ঘটনাস্থল থেকে গুরুতর আহত আরো চারজনকে উদ্ধার করে চমেকে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. ফিরোজ মিয়া। তিনি বলেন, কুমিরায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করেছি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page