সীতাকুণ্ডে কালো তেলের ডিপুতে আগুন


সকালের সময় : ১০ নভেম্বর, ২০২১ ৫:৩৯ : অপরাহ্ণ
সীতাকুণ্ডে, কালো তেলের ডিপুতে, আগুন

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার একটি তেলের ডিপোতে আগুন লাগার ঘটনা ঘটেছে। বুধবার সকাল ১০টার দিকে ভাটিয়ারী এলাকার মজিদ ষ্টীল শীপ ব্রেকিং ইয়ার্ড সংলগ্ন এলাকায় অবস্থিত তেলের কারখানায় এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

খবর পেয়ে কুমিরা ও বাংলাদেশ নৌবাহিনী মাদাম বিবিরহাটসহ দুইটি ইউনিটের দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তবে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই কারখানা সংলগ্ন আমানের মালিকানাধীন ১৫টি টিন সেট ভাড়ার ঘর, মুজিদ শীপ ব্রেকিং ইয়ার্ডের শ্রমিকদের থাকার জন্য তৈরি ৮টি কাঁচাঘর পুড়ে যায়।

আগুন লাগার তথ্যটি নিশ্চিত করেছেন কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মো. তামজিদ মিয়া। তিনি বলেন, বুধবার সকাল ১০টা ২০ মিনিটে সীতাকুণ্ডের ভাটিয়ারী বাজারের একটি তেলের ডিপোতে আগুন লাগার খবর দেওয়া হয়।

খবর পেয়ে ফায়ার স্টেশনের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌছে। কুমিরা ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা সুলতান মাহমুদ জানান, প্রায় তিন ঘন্টা চেষ্টার পর দুপুর একটার পরে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।

তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি জানিয়ে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ৫ লক্ষ টাকা বলে ধারনা করছেন ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page