সাতকানিয়া মামাবাড়িতে বেড়াতে গিয়ে গুলিবিদ্ধ হওয়া যুবকের মৃত্যু


সকালের সময় : ৯ নভেম্বর, ২০২১ ২:৫২ : অপরাহ্ণ
সাতকানিয়া, মামাবাড়ি,গুলিবিদ্ধ,

নিজস্ব প্রতিনিধি: পুজো উপলক্ষে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দক্ষিণ কাঞ্চনা মামা বাড়িতে বেড়াতে গিয়েছিলেন একই উপজেলার নলুয়া ইউনয়নের বাসিন্দা পঙ্কজ তালুকদার।

গত ৫ নভেম্বর সে বেড়াতে যায়। ওইদিন রাতেই সে গুলিবিদ্ধ হয়। বাড়ি ফেরা হয়নি আর। হাসপাতালে তিনদিন চিকিৎসাধীন থেকে অবশেষে না ফেরার দেশে পারি জমায় পঙ্কজ।

সোমবার (৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

একটি সূত্র জানিয়েছে, গত ৫ নভেম্বর রাতে শখের বশে তার মামাতো ভাইকে বন্দুক চালানো শেখাতে গিয়ে অসাবধানতাবশত বন্দুকের গুলি পঙ্কজের পেটের ডানপাশে লাগে।

পরে গুরুতর আহতাবস্থায় ওইদিন রাতেই তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন হাসপাতালে সার্জারি করে গুলি বের করে আইসিইউতে রাখা হয়।

৭ নভেম্বর তার অবস্থা আরো খারাপের দিকে গেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। এরপর থেকেই তিনি চমেকের লাইফ সাপোর্টে ছিলেন। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় এক রোগীর মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহেদুল ইসলাম।

তিনি বলেন, মারা যাওয়া রোগীর পেটে গুলি লেগেছিল। সে গত ৫ নভেম্বর মধ্যরাতে হাসপাতালে ভর্তি হয়েছে। তিনদিন চিকিৎসাধীন থাকার পর লাইফ সাপোর্ট থাকা অবস্থায় তার মৃত্যু নিশ্চিত করে চিকিৎসক।

লাশের ময়না তদন্ত করা হবে জানিয়ে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, নিহতের স্বজনের কাছ থেকে অভিযোগ করা হলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ