সাকিবকে ‘নগর চাবি’ উপহার দিলেন চসিক মেয়র!


সকালের-সময় রিপোর্ট  ৩০ জুলাই, ২০১৯ ৭:০৬ : অপরাহ্ণ

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের আগমনে বাংলাদেশ দলের টেস্ট জয়ের প্রথম ভেন্যু এমএ আজিজ স্টেডিয়ামে সাকিব ভক্তদের ঢল দেখারমতো। বিশ্বকাপ ক্রিকেটে অসাধারণ পারফরমেন্সের জন্য সাকিব আল হাসানের সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়েছিলো হাজারো ক্রীড়াপ্রেমী মানুষ। মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির উদ্যোগে সাকিবকে বর্ণাঢ্য এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সাকিবকে সম্মানসূচক ‘নগর চাবি’ উপহার দেন। দেশের প্রথম কোনো খেলোয়াড়কে এ চাবি দিয়ে সম্মান জানালেন ক্রীড়াবান্ধব মেয়র। সাকিবের সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে এমএ আজিজ স্টেডিয়ামে ছিলো নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা। রং-বেরঙের নানা ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছিলো স্টেডিয়ামসহ আশপাশের এলাকা।

সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস জানান, ৮২তম আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু এমএ আজিজে ভারতের মহেন্দ্র সিং ধোনি ও বাংলাদেশের মাশরাফি বিন মর্তুজার অভিষেক হয়েছিলো। বিশ্বখ্যাত অনেক ক্রিকেটারের পদচারণায় ধন্য এমএ আজিজে সাকিবের সংবর্ধনা ইতিহাসের অংশ হয়ে থাকবে।

তিনি আরো বলেন, সাকিবের সংবর্ধনা অনুষ্ঠান সফল হয়েছে। বিশ্বসেরা এ ক্রিকেটারকে চট্টগ্রামের ক্রিকেটপ্রেমী মানুষের পক্ষ থেকে সর্বোচ্চ সম্মান দিয়েছি। এতে আমরা গর্বিত। সাকিবকে সম্মান করায় পুরো চট্টগ্রামের সম্মান বেড়েছে বলে আমি মনে করি।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে সম্মানিত করে আমরা চট্টগ্রামবাসী সম্মানিত হয়েছি। দায়বদ্ধতার জায়গা থেকে নগরবাসীর পক্ষে বিশ্ব বরেণ্য এ ক্রিকেটারকে ‘নগর চাবি’ দিয়ে আমরা ধন্য হয়েছি।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page