লেডিস এক্সোসরিজ ম্যাচিং টাচের দ্বিতীয় শাখা উদ্ভোধন


নিউজ ডেস্ক  ৫ নভেম্বর, ২০২৩ ১০:০৫ : পূর্বাহ্ণ

মতি টাওয়ারের সুনামধন্য ”লেডিস এক্সেসরিজ ম্যাচিং টাচ” দ্বিতীয় শাখা গতকাল শুক্রবার বেলা ৪ ঘটিকায় আখতারুজ্জামান সেন্টারের শপ নাম্বার ২০৯-২১০ উদ্বোধন করেন নারী উদ্যোক্তা এবং চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের সদস্য সোনিয়া আজাদ।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সোনিয়া আজাদ বলেন- আমাদের বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী বেকারত্ব কমাতে উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন। তারই ফলশ্রুতিতে আমরা দেখছি প্রচুর তরুণ উদ্যোক্তা তৈরি হচ্ছে। দেশের অর্থনীতি ও উন্নয়ন অগ্রযাত্রা সমান অংশীদার নারী। নারী-রা উদ্যোক্তা হলে দেশের অর্থনীতি সমৃদ্ধশালী হবে।

তরুণ উদ্যোক্তা সাদ্দাম নিলয় এর উদ্যোগে ম্যাচিং টাচের এটি দ্বিতীয় শাখা। অনেক অনেক শুভকামনা এই তরুণ উদ্যোক্তা ও ম্যচিং টাচের জন্য। উদ্যোক্তা এগিয়ে যাওয়ার মাধ্যমেই দেশের শিল্পখাতের উন্নয়ন অব্যহতি থাকবে।

উক্ত উদ্ভোদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন, নাওরিন চৌধুরী ফ্লোরা, নাফিসা সেঁজুতি, আহসান আহমেদ রিয়া, চট্টগ্রামের অন্যতম তরুণ উদ্যোক্তা ইফতেখার জিত, সায়মা সুলতানা, সিনথিয়া ও নানজিবা রাইসা, মেচিং টাচ এর স্বত্বাধিকারী সাদ্দাম নিলয় প্রমুখ।

এসএস/ফোরকান

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page