মিরসরাইতে লরির ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু


সকালের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২ ৩:০৫ : অপরাহ্ণ
মিরসরাই, লরির ধাক্কায়, ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আলমগীর হোসেন রানা (৩৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

তিনি উপজেলার কাটাছড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দেলোয়ার হোসেন ভূঁইয়া বাড়ির মৃত দেলোয়ার হোসেনের ছোট ছেলে। নিহত আলমগীর হাসান এন্টারপ্রাইজ নামের ষ্ট্যান্ডার্ড ট্রেডিং মবিল কোম্পানির ডিলারশিপ ব্যবসায় জড়িত ছিলেন।

তার ৭ম শ্রেণীতে অধ্যয়নরত আবির (১২) ও সদ্য স্কুলে ভর্তি হওয়া ইয়ামিন (৬) নামে দুটি সন্তান রয়েছে। গতকাল শনিবার রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে ব্যবসায়ী আলমগীর তাঁর মোটরসাইকেল নিয়ে মিরসরাই সদরের কোর্ট রোড থেকে মহাসড়কে উঠতেই ঢাকামুখী একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

তাঁকে উদ্ধার করে মিরসরাই সদরের সেবা হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জুবায়ের খান তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আজিম জানায়, চার ভাই তিন বোনের মধ্যে আলমগীর সবার ছোট। ছোট ভাই মবিলের ডিলার ছিলো। বিভিন্ন সময় এদিক ওদিক ব্যবসায়ীক কাজে ছুটে যতো।

ভাইকে এভাবে হারাবো মানতে পারছি না। আমার দুই ভাতিজাকে এতিম করে চলে গেছে। অবুঝ সন্তানদের কি বলে সান্তনা দিবো।

মিরসরাই থানার উপ-পরিদর্শক রাজিব তালুকদার জানায়, দুর্ঘটনাস্থল থেকে কার্ভাডভ্যানটি চালকসহ আটক করা হয়েছে। সুরতহাল শেষে হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসা হয়।

হাইওয়ে পুলিশের অধীনে হওয়ায় লাশটি তাদের কাছে হস্তান্তর করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page