মহাসড়‌কে ছিনতাই চ‌ক্রের মূল হোতা অ‌নিক গ্রেফতার


সকালের সময় : ৩ নভেম্বর, ২০২১ ৫:৪৭ : অপরাহ্ণ
মহাসড়‌ক, ছিনতাইচ‌ক্র,গ্রেফতার

মিরসরাই প্রতিনিধি : ঢাকা চট্টগ্রাম মহাসড়‌কের মিরসরাই অং‌শে ছিনতাই চ‌ক্রের মূল হোতা অ‌নিক দেবনাথ‌ (২১)কে গ্রেফতার ক‌রে‌ছে জোরারগঞ্জ হাইও‌য়ে থানা পু‌লিশ।

এসময় তার কাছ থে‌কে ছিনতাই কাজে ব্যবহৃত নাম্বার প্লেট বি‌হিন এক‌টি মোটরসাই‌কেল, এক‌টি ধারা‌লো চাকু ও ছিনতাইকৃত ৮ হাজার নগদ টাকা উদ্ধার করা হ‌য়ে‌ছে।

আজ বুধবার (৩ নভেম্বর) ভোররাতে মহাসড়কে ট্রাকে ছিনতাই করার সময় উপজেলার ঠাকুরিদীঘী এলাকা থেকে টইলরত পুলিশ তা‌কে হাতেনাতে আটক করে। তবে ছিনতাই চক্রের আ‌রো দুই সদস্য এসময় কৌশলে পা‌লি‌য়ে যে‌তে সক্ষম হয়।

গ্রেফতার অ‌নিক ক‌রেরহাট ইউ‌নিয়‌নের ছত্তরুয়া গ্রা‌মের শিবু দেবনা‌থের ছে‌লে। পালিয়ে যাওয়া এ চ‌ক্রের অন্য দুইজ‌নের নাম প‌রিচয় পাওয়া গে‌লেও গ্রেফতা‌রের স্বা‌র্থে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শরফুদ্দীন বলেন, আ‌মি সাম্প্রতিক বদ‌লি হ‌য়ে এখা‌নে যুক্ত হ‌য়ে‌ছি। জান‌তে পা‌রি মহাসড়‌কে এমন ঘটনা প্র‌তি‌নিয়ত ঘট‌ছে। কিন্তু তারা এতোই দূরন্ত দূর্ধর্ষ যে তা‌দের নাগাল পা‌চ্ছি‌লোনা পু‌লিশ।

ভোররাতে ছিনতাইয়ের খবর পেয়ে এসআই মনির আহমেদের নেতৃত্বে টইলরত একদল পুলিশ সদস্য ধারা‌লো অস্ত্রসহ এ চক্রের অন্যতম হোতা অনিক দেবনাথকে আটক কর‌তে সক্ষম হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page