ভেদাভেদ ভুলে পূর্ণ ইখলাসের সাথে কাজ করার আহ্বান মুহিব্বুল্লাহ বাবুনগরীর


সকালের-সময় রিপোর্ট  ২৫ আগস্ট, ২০২১ ১২:৪৪ : পূর্বাহ্ণ

বাংলাদেশের সকল তৌহিদী জনতাকে সব ভেদাভেদ ভুলে গিয়ে মুরুব্বিদের পরামর্শক্রমে পূর্বের ন্যায় সম্মিলিতভাবে পূর্ণ ইখলাসের সাথে কাজ করে হেফাজতে ইসলামের হাতকে মজবুত করার আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নতুন আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

হেফাজত আমির জুনায়েদ বাবুনগরী মারা গেছেন
শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে যা বললেন বাবুনগরী
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই আহ্বান জানান তিনি। তিনি বলেন, মুসলিম জনতার সংগঠন হিসেবে দেশ ও জাতির আশা-আকাঙ্খা পূরণের লক্ষ্যে হেফাজতে ইসলাম কাজ করবে। যাতে মানুষ তাদের দ্বীন-ঈমান ও আমল-আখলাক চর্চা করতে পারে।

মুহিব্বুল্লাহ বাবুনগরী আরও বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালের পর হেফাজতে ইসলাম বাংলাদেশের বর্তমান মজলিসে শুরা ও কার্যকরী পরিষদের পরামর্শে বর্তমান আমীর হিসেবে আমার নাম ঘোষণা করা হয়েছে। কিন্তু আমার পক্ষে এত মহৎ দায়িত্ব আদায় করা খুবই কঠিন। কারণ আমি অনেক অসুস্থ। তাই আমি যথাসম্ভব আল্লাহর রহমতে দায়িত্ব পালন করা এবং আপনাদের সবার সুপরামর্শে এই ঈমানি সংগঠনকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার পুরা চেষ্টা করব ইনশাআল্লাহ।

তিনি বলেন, বাংলাদেশের কোটি কোটি মানুষের আকীদা বিশ্বাস, ঈমান আমল, দ্বীনি চিন্তা-চেতনা ও ইসলামী মূল্যবোধ রক্ষার এই আন্দোলন এবং দল-মত নির্বিশেষে সকল মুসলিম জনসাধারণের আস্থা ও ভক্তির আধার, সর্ববৃহৎ অরাজনৈতিক দ্বীনি সংগঠন ‘হেফাজতে ইসলাম বাংলাদেশ’কে ধরে রাখা, ধীরে ধীরে একে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া এবং প্রতিষ্ঠালগ্ন থেকে ঘোষিত হেফাজতে ইসলামের দাবিগুলো বাস্তবায়নের জন্য সুন্দরভাবে চেষ্টা করা আমাদের সবার কর্তব্য ও ঈমানী দায়িত্ব।

হেফাজত আমীর বলেন, আমাদের কিছু লোকেরা চলে গেছেন বলে হেফাজতে ইসলাম চলে যাবে, এটা হওয়া উচিত নয়। মূলত মানুষ পৃথিবীতে আসে ক্ষণিকের জন্য। কেউ এখানে চিরস্থায়ী হয় না। একদিন সবাইকে চলে যেতে হয়।

আমি আশা করি সবাই মিলেমিশে কুরআন সুন্নাহ মতে সালাফের পদ্ধতি ও আকাবিরের উসূল মেনে কাজ করলে খুব শিগগিরই আমরা হেফাজতে ইসলামকে পুনর্বহাল করতে সক্ষম হবো।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page