ফের ডিসির মোবাইল নম্বর ক্লোন, সতর্কতা জারি


সকালের-সময় রিপোর্ট ২ সেপ্টেম্বর, ২০১৯ ৮:৩৬ : অপরাহ্ণ

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মো. ইলিয়াস হোসেনের সরকারি মোবাইল নম্বর (০১৭১৩১০৪৩৩২) ক্লোন করে একাধিক ব্যক্তির কাছে কল দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২ সেপ্টেম্বর) এ ধরনের বেশ কয়েকটি অভিযোগ পাওয়া গেছে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের স্টাফ অফিসার রাজিব হোসেন।

রাজিব হোসেন জানান, ডিসি স্যারের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে সকাল থেকে কয়েকজন ব্যক্তিকে কল দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। কারা এর সঙ্গে জড়িত- তা খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানানো হয়েছে।

তিনি বলেন, স্যার এ বিষয়ে চট্টগ্রামবাসীসহ সবাইকে সতর্ক থাকার জন্য আহ্বান জানিয়েছেন। স্যারের সরকারি মোবাইল নম্বর থেকে অনভিপ্রেত কোনও কিছু ঘটে থাকলে বিভ্রান্ত না হয়ে সঙ্গে সঙ্গে জেলা প্রশাসনকে জানানোর অনুরোধ জানিয়েছেন।

এর আগে গত বছরের ১৪ জুলাই জেলা প্রশাসকের সরকারি নম্বর ক্লোন করে চট্টগ্রাম সিটি করপোরেশনের একজন কাউন্সিলরের কাছে চাঁদা দাবির অভিযোগ পান জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

সেই সময় মোবাইল অপারেটর এবং আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, স্পুফিং (কম্পিউটার সিস্টেমের মাধ্যমে নম্বর নকল) করে এ কাজ করেছিলো দুষ্কৃতকারীরা।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ