পৃথক গাড়ির ধাক্কায় বৃদ্ধ ও মোটরসাইকেল আরোহীর মৃত্যু


সকালের সময় : ৭ নভেম্বর, ২০২১ ৭:৫৯ : পূর্বাহ্ণ
গাড়ির ধাক্কায়, মোটরসাইকেল আরোহী

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সাতকানিয়া ও কর্ণফুলী উপজেলায় মাত্র আড়াই ঘন্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে সড়ক দুর্ঘটনায়। শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে আটটার মধ্যে পৃথক দুটি দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

জানা যায়, শনিবার (৬ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে সাতকানিয়া ছদাহা চারা বটতল এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নোহা গাড়ির ধাক্কায় শফিকুল ইসলাম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত শরিফুল ইসলাম লোহাগাড়ার দক্ষিণ পুটিবিলা পূর্ব তাঁতি পাড়া এলাকার আজিজুর রহমানের ছেলে। তাছাড়া একই ঘটনায় গুরুতর আহত আরও এক মোটর সাইকেল আরোহীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি।

মোটরসাইকেলকে ধাক্কা দেওয়া অজ্ঞাত নোহা গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে জানিয়ে দুর্ঘটনার এসব তথ্য নিশ্চিত করেছেন হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব।

এ ঘটনার মাত্র আড়াই ঘন্টা আগে শনিবার সন্ধ্যা ৬টার দিকে পৃথক আরো একটি সড়ক দুর্ঘটনায় মারা গেছে আবুল কাসেম (৭২) নামে এক বৃদ্ধ।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী কলেজ বাজার এলাকায় রাস্তা পার হতে গেলে মিনিবাসের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত আবুল কাসেম জুলদা ইউনিয়নের মৃত নজির আহম্মেদের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থল থেকে ওই মিনি বাসটি জব্দ করা হয়েছে বললেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। তিনি বলেন পলাতক ওই মিনিবাস চালককে শনাক্তের চেষ্টা চলছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page