পাহাড়তলীতে দুই খুনের ঘটনায় মূলহোতাসহ গ্রেপ্তার ৫


নিউজ ডেস্ক  ৯ মে, ২০২৩ ২:২৩ : অপরাহ্ণ

বন্দর নগরীর পাহাড়তলীর বিটাক এলাকায় কিশোর গ্যংয়ের ছুরিকাঘাতে দুই যুবক খুনের ঘটনায় মূল অভিযুক্ত ইলিয়াছসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার দুপুরে পাহাড়তলী থানার ওসি (তদন্ত) রোজিনা আক্তার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রাতভর অভিযান পরিচালনা করে পুলিশ। মূল অভিযুক্ত ইলিয়াছকে চকরিয়া থেকে রাতেই গ্রেপ্তার করা হয়। একটি হত্যা মামলা রুজুর প্রস্তুতি চলছে। মামলাটির বাদী নিহত এক যুবকের বাবা মনির হোসেন।

এর আগে গতকাল সন্ধ্যায় এক তরুণ ও তরুণীকে নিয়ে তার বন্ধুদের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি নিয়ে রাতে বৈঠকে বসে উভয়পক্ষ। সেখানে বিরোধ মিটমাটের সময় বাগবিতণ্ডা থেকে মারামারিতে রূপ নেয়। পরে এক পর্যায়ে মাসুম ও সবুজকে পায়ে ছুরিকাঘাত করা হলে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- হলেন মোহাম্মদ মাসুম (৩০) ও মোহাম্মদ সজীব (২০)। নিহত মো. সজীব স্থানীয় মো. গিয়াস উদ্দিনের ছেলে। মায়ের নাম সামছুন নাহার। তিনি পেশায় অটো রিকশা চালক। অপরজন হচ্ছে মো. মাসুম, পিতা মো. এবাদুর রহমান। তিনি পেশায় ব্যাটারির মিস্ত্রি। তারা পাহাড়তলীর ভাড়া বাসায় থাকেন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page