পটিয়ায় গৃহবধূ হত্যা–খুঁনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন


নিউজ ডেস্ক  ৯ মে, ২০২৩ ১১:১১ : অপরাহ্ণ

পটিয়া কচুয়াই ইউনিয়ন ফারুকি পারা রোড, শেখ মুহাম্মদ পারার শ্বশুর বাড়ীতে জেরিন আক্তারকে গত ৩০ এপ্রিল ২০২৩ আনুমানিক বিকাল সাড়ে ৫টায় শ্বাসরুদ্ধ ও বিভিন্নভাবে আঘাত করে হত্যা করার খবর পাওয়া গেছে। কিন্তু তার শ্বশুর বাড়ির লোকজন এই হত্যাকান্ডকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। খুনিরা হলেন, তার স্বামী দিদার আলম ওরপে দিদার, আবু তৈয়ব, দিদারের ভাগ্নে হৃদয়।

জেরিন আক্তারের খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে ৭ মে রোববার বেলা ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে ‘চট্টগ্রামের সর্বস্তরের জনসাধারণের’ উদ্যােগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে জনপ্রতিনিধি, সমাজসেবক, শিক্ষক, ছাত্রসমাজ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য দেন হাসমত খাঁন আতিফ জয়নাল আবেদীন, রবিউল আলম, সুলভ বড়ুয়া, আশরাফ, মুহাম্মাদ মোর্শেদ, আঞ্জুমান আরা তানি।

এদিকে জেরিনের বাবা আমীর আলমদার মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন। জেরিনের মা জেসমিন আক্তার বলেন, আমার তরতজা মেয়েকে তারা যৌতুকের জন্য হত্যা করছে ভবিষ্যৎ যৌতুকের জন্য এমন ঘটনা যেন আর না হয়, তাই মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী, আইনমন্ত্রী, সহযোগিতা কামনা করেন।

মানববন্ধনে বক্তারা জেরিন আক্তারের খুনি স্বামী দিদার, বড় ভাই আবু তৈয়ব, ভাগ্নে হৃদয় কে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানায়।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page