নিখোঁজের দু’দিন পর হালদায় মিললো মাদরাসা ছাত্রের লাশ


নিজস্ব প্রতিবেদক ৮ অক্টোবর, ২০২২ ৬:২৮ : অপরাহ্ণ

নিখোঁজের দু’দিন পর হালদা নদী থেকে মাদরাসা ছাত্র মো. আনাসের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার সকালে নদীর গড়দুয়ারা এলাকার গচ্ছাখালীর মুখ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মুহাম্মদ আনাস গড়দুয়ারা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হাজী দুলা মিঞা সওদাগর বাড়ির প্রবাসী মুহাম্মদ আবু তাহেরের ছেলে ও হাটহাজারী পৌরসভার পূর্ব দেওয়ান নগরের ১১ মাইল এলাকার শাহ অলিউল্লাহ ইনস্টিটিউটের অষ্টম শ্রেণির ছাত্র ছিলেন।

জানা গেছে, সকাল আটটার দিকে নদীতে ভাটার সময় গড়দুয়ারা এলাকার গচ্ছাখালীর মুখে আনাসের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে সেখান থেকে লাশটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা মো. সাব্বির হোসেন বলেন, শনিবার সকাল ৮টা থেকে তৃতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু হয়। এর আধাঘণ্টা পর নদীর গড়দুয়ারা অংশের গচ্ছাখালীর মুখ থেকে আনাসের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে হালদা নদীর পাড়ে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলছিল কিশোর আনাস। একপর্যায়ে বলটি নদীতে পড়ে গেলে সেটি আনতে আনাস ও তার দুই বন্ধু নদীতে ঝাঁপ দেয়। পরে দুজন উঠে এলেও পানিতে তলিয়ে যায় আনাস।

ঘটনার পর টানা দু’ঘণ্টা উদ্ধার তৎপরতা চালিয়েও আনাসের সন্ধান পায়নি ফায়ার সার্ভিস। পরদিন শুক্রবার সকালে নগরের আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দল গিয়েও আনাসকে উদ্ধার করতে পারেনি।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ