নওফেল সেজে ছাত্রলীগ নেত্রী শ্রাবণী ইসলাম দিশাকে ফোন

নওফেলের কন্ঠ নকল করে প্রতারণা, অবশেষে গ্রেফতার!


সকালেরসময় রিপোর্ট ২১ মে, ২০১৯ ৬:৩৭ : অপরাহ্ণ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের গলার কণ্ঠ নকল করে ছাত্রলীগ নেত্রী শ্রাবণী ইসলাম দিশাকে ফোন দিয়ে প্রতারণার অভিযোগে মো. ওসমান (২৬) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) ভোররাতে ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ওসমান খাগড়াছড়ি জেলার মানিকছড়ি এলাকার আবদুল ওয়াদুদের ছেলে। ওসমান ঔ ছাত্রলীগ নেত্রীর সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল। এছাড়া আওয়ামী লীগ নেতা মাহবুবুল হক এটলির সঙ্গেও প্রতারণার চেষ্টা করেছে বলে জানা যায় ওসমান।

মঙ্গলবার (২১ মে) ওসমানকে গ্রেফতারের বিষয়টি জানান চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ। কোতোয়ালী জোনের সিনিয়র অতিরিক্ত উপ কমিশনার নোবেল চাকমা জানান, ওসমানকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মো. ইরফান নামে ভূয়া ফেসবুকে আইডি খুলে ও বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে প্রতারণা করে আসছিল।

উল্লেখ্য, গত রোববার (১৯ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শ্রাবণী দিশা তাকে অপহরণচেষ্টার অভিযোগ তুলে ধরেন। এ ঘটনায় তিনি শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলেও জানান। শিক্ষা উপমন্ত্রীর নাম ভাঙিয়ে শ্রাবণী দিশার সঙ্গে প্রতারণার খবর প্রকাশ পেলে চট্টগ্রামে উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান শিকদার অনীক কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে ওসমানকে।

 

Print Friendly, PDF & Email

আরো সংবাদ