চমেক হাসপাতালে রোগীদের ওষুধ চুরি করে ধরা পড়ল ২ কর্মচারী


সকালের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২ ৮:২৩ : অপরাহ্ণ
চমেক হাসপাতালে, রোগী, ওষুধ, চুরি,কর্মচারী

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রোগীদের জন্য বরাদ্দকৃত সরকারি ওষুধ চুরি করে পাচারের উদ্দ্যেশে পালিয়ে যাওয়ার সময় হাতে নাতে নাতে ধরা পড়েছে দুই কর্মচারী।

তাতের কাছে পাওয়া গেছে বিপুল পরিমাণ ট্যাবলেট, ইনজেকশন ও ডাক্তারি সরঞ্জাম। আটক দুজন হলেন, আশু চক্রবর্তী (৩৫) ও সৈয়দ আহমদ (৪০)। দুজনই ২৬নং অর্থোপেডিক ওয়ার্ডের ৪র্থ শ্রেণির কর্মচারী।

আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে চমেক হাসপাতালের ৫ তলার একটি কক্ষ থেকে পুলিশ এসব চোরাই ওষুধসহ তাদেরকে আটক করতে সক্ষম হয়েছে।

পাঁচলাইশ থানা ওসি জাহেদুল কবির মেডিকেলের দুই কর্মচারীকে আটকের তথ্যটি নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, বিকেলে হাসপাতালের মেইন গেট দিয়ে একটি কালো ব্যাগ নিয়ে সন্দেহভাজন ভাবে বের হওয়ার চেষ্টা করছিলেন আউটসোর্সিং স্টাফ সৈয়দ আহমেদ।

সন্দেহ থেকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার বাহিনী। এসময় তার পাশে থাকা অপর এক কর্মচারী আশু চক্রবর্তী দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এসময় ধাওয়া করে দুজনকে আটক করার পর তাদের হেফাজতে থাকা বিপুল সরকারি ট্যাবলেট, ইনজেকশন ও ডাক্তারি সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদ করে এ চক্রে অন্য কেউ জড়িত রয়েছেন কিনা জানার চেষ্টা চলছে বলে জানালেন ওসি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page