চন্দনাইশের কোন কোন চেয়ারম্যান প্রার্থী পেলেন নৌকা প্রতীক-দেখে নিন


সকালের সময় : ৬ ডিসেম্বর, ২০২১ ৪:০৩ : অপরাহ্ণ
চন্দনাইশ,চেয়ারম্যান,নৌকা প্রতীক

চন্দনাইশ প্রতিনিধি : দেশে প্রথম দ্বিতীয় ও তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সস্পন্ন হয়েছে। চতুর্থ ধাপের নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর অনুষ্টিত হবে।

পঞ্চম ধাপের নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী আগামী ৫ এ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চন্দনাইশ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ ইউনিয়নে আ’লীগের প্রার্থীও চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ নিয়ে গত রবিবার ৫ ডিসেম্বর বিকেলে গণভবনে আয়োজিত আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক মুলতবি সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বাংলাদেশ আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে নৌকার মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

চন্দনাইশ উপজেলায় ৮ ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের ৬ জন নৌকার প্রার্থীকে এবার পরিবর্তন করা হয়েছে। বাকি ২ জন বর্তমান চেয়ারম্যানই পেয়েছেন নৌকা প্রতীক।

নৌকার ৬ জন নতুন মুখ হলেন, মো.আবু ছালেহ কাঞ্চননগর। মো.ফেরদাউস ইসলাম খান বরকল। এস এম সায়েম বৈলতলী। খোরশেদ বিন ইসহাক হাশিমপুর। আবদুল আলিম ধোপাছড়ি। ফোরক আহমদ সাতবাড়িয়া।

বর্তমান ২ চেয়ারম্যান ও নৌকা প্রার্থী হলেন, আমিন আহমদ চৌধুরী রোকন জেয়ারা ও মো.নুরুল ইমলাম বরমা।

এদিকে চন্দনাইশ উপজেলার ৮ টি ইউনিয়নের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পাওয়ায় ৮ প্রার্থীর নেতাকর্মীরা এলাকায় রাতেই আনন্দ-উল্লাস, মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন। এখন নেতাকর্মীদের মাঝে বইছে আনন্দের আমেজ।

চা,মিষ্টি, থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও প্রচারণার কমতি নেই তাদের মনোনয়ন পাওয়ার পরপরই ফেসবুকে নৌকা প্রার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নৌকা প্রতীক পাওয়া প্রার্থীদের নৌকার বিজয়ের লক্ষ্যে ফেসবুকেও ভোট প্রার্থনা ও দোয়া চেয়েছেন নেতাকর্মীরা।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page