চট্টগ্রামে নালায় ডুবে যেভাবে প্রাণ হারালেন পথচারী (ভিডিও)


সকালের-সময় রিপোর্ট  ২৬ আগস্ট, ২০২১ ১২:২৭ : পূর্বাহ্ণ

চট্টগ্রামের মুরাদপুরে বৃষ্টির পানিতে ডুবে থাকা সড়কে হাঁটার সময়ে নালায় পড়ে গিয়ে ছালেহ আহমেদকে (৫৫) নামে এক পথচারী নিখোঁজ হয়েছেন। বুধবার সকাল ১১টার দিকে পাঁচলাইশ থানাধীন মুরাদপুর পুলিশ বক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল ও রেসকিউ টিমের ছয় সদস্য নয় ঘণ্টা চেষ্টা করেও উদ্ধার করতে পারেননি নিখোঁজ ছালেহ আহমদকে।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ বলেন, অতিরিক্ত বৃষ্টির কারণে ওই রাস্তায় কোমর সমান পানি জমে গিয়েছিল। আজ সকালে মো. সালামত নামে এক ব্যক্তি রাস্তা দিয়ে হাঁটার সময় নালায় পড়ে যান। পরে স্থানীয়রা জাতীয় জরুরি হেল্পলাইন ৯৯৯ নম্বরে বিষয়টি জানায়। এরপর খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।

https://m.facebook.com/story.php?story_fbid=4364979456956715&id=400087763413044

তিনি আরও জানান, দুর্ঘটনার আধাঘণ্টা পর থেকে এখনও উদ্ধার অভিযান চললেও সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। এদিন পাঁচ সদস্যের ডুবুরি দল নিখোঁজ পথচারীকে উদ্ধারে কাজ করে। রাত হওয়ায় আপাতত উদ্ধার কাজ স্থগিত করা হয়েছে। সকালে আবারও উদ্ধার অভিযান চালানো হবে।

প্রসঙ্গত, পথচারী তলিয়ে যাওয়ার ২০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন গ্রুপে শেয়ার হয়েছে। সেখানে দেখা গেছে, ওই যুবক ঘটনাস্থল দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় অসাবধানতাবশত তিনি পা পিছলে নালাতে পড়ে যান। স্রোতের টানে মুহূর্তের মধ্যেই তিনি নালার পানিতে তলিয়ে যান। এক ব্যক্তিকে তাকে উদ্ধারের চেষ্টা চালালেও তিনি তার নাগাল পাননি।

এর আগে ৩০ জুন ষোলশহর ২ নম্বর গেইটের মেয়র গলিতে বৃষ্টির সময় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে নালায় পড়ে গিয়ে দুইজনের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও তিনজন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ