চট্টগ্রামে ট্রেন দুর্ঘটনায় ৩ মৃত্যুর ঘটনায় আটক গেটম্যান


সকালের সময় : ৬ ডিসেম্বর, ২০২১ ৩:৩৩ : অপরাহ্ণ
চট্টগ্রামে, ট্রেন দুর্ঘটনায়,আটক, গেটম্যান

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের ঝাউতলা রেল ক্রসিংয়ে বাস-সিএনজি ও ডেমু ট্রেনের সংঘর্ষে তিনজনের প্রাণহানির ঘটনায় ওই ক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান আশরাফুল আলমগীরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার (৫ ডিসেম্বর) রাতে পাহাড়তলী এলাকা থেকে আশরাফুলকে আটক করে খুলশী থানা পুলিশ। পরে চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশের কাছে আশরাফুলকে হস্তান্তর করা হয়।

আজ সোমবার (৬ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আশরাফুল আলমগীর নামে ওই গেটম্যানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে শনিবার (৪ ডিসেম্বর) রাতেই ট্রেন-বাস-সিএনজির সংঘর্ষের ঘটনায় রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। মামলায় একমাত্র আসামি করা হয় বাস চালককে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, এই ঘটনায় রেলওয়ে থানায় একটা মামলা হয়েছে। মামলায় আসামি না থাকলেও জিজ্ঞাসাবাদের জন্য আশরাফুল আলমগীরকে আটক করা হয়েছে।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের ঝাউতলা এলাকায় ডেমু ট্রেন, বাস ও অটোরিকশার সংঘর্ষে ট্রাফিক পুলিশের কনস্টেবলসহ তিনজন নিহত হন।

নিহতরা হলেন চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক উত্তর বিভাগের কনস্টেবল মনির হোসেন। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। বাকি দুজন নগরীর হামজারবাগ এলাকার সৈয়দ বাহাউদ্দিন আহমেদ ও পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র সাতরাজ উদ্দিন।

শনিবার দুপুরে রেলওয়ে পুলিশের চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল গফুরকে প্রধান করে এ সংঘর্ষের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page