খুলশীতে লিফটের গর্তে মিলল শিশুর লাশ


নিউজ ডেস্ক  ৩১ মার্চ, ২০২৩ ৫:০১ : পূর্বাহ্ণ

সখ হল খেলা তার। উঠোনে একাকী সে আর পুতুলের বিয়ে দেবে না, খেলবে না এক্কাদোক্কা। বাবার কাছেও বায়না করবে না বৃষ্টির দিনে খিচুড়ি আর গরুর মাংস খাওয়ার। এক বছর বয়সী ছোট ভাইয়ের বিরুদ্ধে বাবা ঘরে ফিরলে বিচার দেবে না বিছানা ভিজিয়ে মায়ের কাজ বাড়িয়ে দিয়েছে বলে।

জন্মদিনেও আর কাটা হবে না কেক, যেখানে তার নামটা ‘এত্তো বড় করে’ লেখা থাকতে হতো! গতকাল নগরীর খুলশী থানাধীন গরীবুল্লাহ শাহ মাজারের পাশে কুসুমবাগ আবাসিক এলাকায় তাদের বাসার পাশের নির্মাণাধীন একটি ভবনের লিফট স্থাপনের গর্তে জমে থাকা পানিতে ডুবে মৃত্যু হয় বর্ষা নামের মেয়েটির।

সে স্থানীয় শেখ রাসেল সহকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্রী ছিল। তারা এক বোন এক ভাই, সে বড়। খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকেল চারটা থেকে শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তাদের বাসার পাশে একটি নির্মাণাধীন ভবনের লিফটের গর্ত থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। সেখানে পানি জমে ছিল।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি, খেলতে খেলতে সে ওই গর্তে পড়ে গিয়ে আর উঠতে পারেনি। তবু শিশুটি কীভাবে সেখানে গেলো, কীভাবে তার মৃত্যু হয়েছে আমরা সেটি তদন্ত করছি। আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয় কামরুল নামে এক যুবক জানান, বর্ষাকে খুঁজে পাওয়া যাচ্ছে না শুনে আমরা এলাকার মানুষ তাই খুব উদ্বিগ্ন হয়ে পড়েছিলাম। বিভিন্ন জায়গায় খোঁজ করেছি। তার পরিবার আত্মীয় স্বজন, বর্ষার স্কুলের বন্ধুদের বাড়িতেও খোঁজ করেছে বিকেল চারটা থেকে। রাত দশটার দিকে হঠাৎ শুনি বর্ষাকে পাওয়া গেছে; তবে মৃত। মনটা খারাপ হয়ে গেছে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ