কাউন্সিলর টিনুর বিচারের দাবিতে মানবন্ধন


নিউজ ডেস্ক  ২১ মার্চ, ২০২৪ ৬:০৮ : অপরাহ্ণ

চকবাজারের চিহ্নিত কিশোর গ্যাং লিডার, তালিকাভুক্ত চাঁদাবাজ ও সন্ত্রাসী কাউন্সিলর নুর মোস্তফা টিনুর বিচার এবং বাকি আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে চকবাজার সন্ত্রাসী নির্মূল কমিটি।

বৃহস্পতিবার(২১ মার্চ) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাব সম্মুখে চকবাজার থানা সেচ্ছাসেবক লীগের সদস্য নুরুল হুদা মিঠুর সভাপতিত্বে এবং যুবলীগ নেতা আশিকুন নবীর সঞ্চালনায় উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে চকবাজারের বিভিন্ন স্তরের জনগণ এবং থানা ওয়ার্ড থেকে আগত নেতারা একাত্মতা প্রকাশ করেন।

উক্ত মানববন্ধনে ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু কতৃক অপহৃত এবং মারধরের শিকার যুবলীগ নেতা মেহেদী হাসান বলেন-চকবাজার এক সময় শান্তির জায়গা ছিলো। কিন্তু বর্তমান কাউন্সিলর দায়িত্ব নেবার পর থেকে চকবাজারের প্রতিটি অলিগলি এখন সন্ত্রাসী এবং চাঁদাবাজদের আড্ডাখানায় পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, চকবাজারের এমন কোন স্থান নেই যেখানে চাঁদাবাজি হয়না। এসবের প্রতিবাদ করায় আমার উপর হামলা হয়েছে। যদি এই সন্ত্রাসীদের এখনি রুখে দেওয়া না যায় তাহলে আজ আমাকে অপহরণ করে মারধর করা হয়েছে কাল চকবাজারের অন্য কারো সাথে এমন ঘটনা হবে।

মানবন্ধন উপস্থিত ছিলেন-মহিউদ্দিন সানি, শহীদুল ইসলাম, আমিনুল ইসলাম আমিন, নাহিদুল ইসলাম জাবেদ, জাহেদুল ইসলাম, মামুনুর রহমান, সাইফুল ইসলাম মারুফ, শাহাদাত হোসেন পারভেজ,আরিফ হোসেন, শাহাদাৎ সালাম শাওন, শাহাজাদা চৌধুরী, মোঃ সুমন, ঐশিক পাল জিতু, ইনজামাম ইমু, মিনহাজুল ইসলাম মিনহাজ, তানভীর হোসেন,হৃদয় ইউসূফ, জহিরুল ইসলাম, নেওয়াজ শরীফ অমি, ফরহাদুর রহমান ফয়সাল,মোঃ মিনহাজ, এরশাদ মিশন, মোঃ তারেক, মোঃ জিহাদ।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ