এমএড পরীক্ষার্থীর নকল ধরায় সিটি কলেজের দুই শিক্ষককে মারধর!


সকালের-সময় রিপোর্ট ২ আগস্ট, ২০১৯ ১২:৫৭ : পূর্বাহ্ণ

চট্টগ্রাম সরকারি সিটি কলেজে পরীক্ষার হলে নকল ধরায় দায়িত্বরত দুই শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে নাজিম উদ্দিন নামে এক এমএড পরীক্ষার্থীর বিরুদ্ধে। নাজিম উদ্দিন অপর্ণা চরণ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বলে জানা গেছে। বৃহস্পতিবার (১ আগস্ট) সরকারি সিটি কলেজ কেন্দ্রে বিএড-এমএড পরীক্ষা চালাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, সিটি কলেজ প্রশাসনিক ভবনের ৫০২ নম্বর কক্ষে এমএড পরীক্ষা দিচ্ছিলেন মো. নাজিম উদ্দিন। দুপুর ১২টার দিকে তার কাছ থেকে নকল জব্দ করেন ওই কক্ষের দায়িত্বরত শিক্ষক ইকবাল হোসেন ও আরিফ মাহমুদ। এ সময় ক্ষিপ্ত হয়ে নাজিম উদ্দিন তাদের সঙ্গে অশোভন আচরণ করেন এবং থাপ্পড়-লাথি দেন। পরে দ্রুত বের হয়ে কলেজ ক্যম্পাস থেকে সটকে পড়েন।

পরীক্ষা কমিটির সদস্য ও সিটি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নাছির ভূঁইয়া বলেন, সিটি কলেজ কেন্দ্রে এমএড পরীক্ষা দিতে এসেছিলেন নাজিম। পরীক্ষা চলাকালীন সময়ে হলের দায়িত্বরত শিক্ষক তার কাছ থেকে নকল জব্দ করে খাতা নিয়ে ফেলতে চাইলে নাজিম তাদের সঙ্গে অশোভন আচরণ করেন। এক পর্যায়ে দুই শিক্ষককে শারীরিকভাবে লাঞ্চিত করেন।

তিনি বলেন, এ বিষয়ে আইনি ব্যবস্থা নিতে শিক্ষক ইকবাল হোসেন বাদি হয়ে নগরের সদর ঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। আশা করি পুলিশ দ্রুত তাকে গ্রেফতার করে আইনি ব্যবস্থা নেবে। অভিযোগের বিষয়ে জানতে নাজিম উদ্দিনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page