আবাসিক হোটেলে নারীর লাশ—পুলিশের ধারণা পরিকল্পিত হত্যা


সকালের-সময়  ১২ ফেব্রুয়ারি, ২০২২ ২:৪১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের হালিশহরে একটি আবাসিক হোটেলের তালাবদ্ধ কক্ষ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

শুক্রবার—বিষয়টি নিশ্চিত করেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে হালিশহরের বড়পুল মোড়ে অবস্থিত হোটেল রোজউডের ৮০২ নম্বর কক্ষ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

হোটেল ম্যানেজার প্রবীর দাশ বলেন—বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কামরুল হাসান নামে এক ব্যক্তি সে নারীকে নিজের স্ত্রী পরিচয়ে ৭ম তলার কক্ষটি ভাড়া নেন। এ সময় তার সঙ্গে মালামাল ভর্তি তিনটি হাতব্যাগ ছিল। জাতীয় পরিচয়পত্রে ওই ব্যক্তির বাড়ি কুমিল্লার বরুড়া উল্লেখ ছিল।

সিসি ক্যামেরার ফুটেজে বিশ্লেষণ করে পুলিশ জানায়, কামরুল হাসান নামে ওই ব্যক্তি বিকেল সাড়ে ৫টার দিকে ওই কক্ষ থেকে বেরিয়ে আসেন এবং হোটেল ত্যাগ করে আগ্রাবাদের অভিমুখে চলে যেতে দেখা যায়। পরে রাত ১১টায় হোটেল কর্মচারী রুম ক্লিনিংয়ে গিয়ে ওই কক্ষে কোনো সাড়া শব্দ না পেয়ে হোটেলের ম্যানেজারকে জানান। পরে বিষটি পুলিশকে অবহিত করা হয়।

ওসি মোস্তাফিজুর রহমান আরো বলেন— প্রাথমিক অনুসন্ধানে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে আমরা ধারণা করছি। অজ্ঞাত ওই নারীর গলায় ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ সময় লাশের পাশে পলাতক কামরুল হাসানের শার্ট, প্যান্ট, টুপি পড়েছিল।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page