আনোয়ারায় যাত্রীবাহী বাসে দুর্বৃত্তের আগুন


নিউজ ডেস্ক  ৬ নভেম্বর, ২০২৩ ১২:৪৮ : অপরাহ্ণ

বিএনপির দ্বিতীয় দফা অবরোধের ২য় দিন আনোয়ারার চাতরি চৌমুহনী বাজারে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) ভোর ৪টার দিকে ট্রাফিক পুলিশ বক্স এলাকার মসজিদের পাশে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আনোয়ারা ফায়ার স্টেশন কর্মকর্তা ছুই মারমা বলেন, রাস্তায় দাঁড়ানো অবস্থায় (চট্টমেট্রো -জ ১১-০৭২৬) এই বাসে আগুন দেয়া হয়। ৪০মিনিটের চেষ্টায় বাসের আগুন নেভানো হয়।

জানা যায়, দুর্বৃত্তের আগুনে পুড়ে যাওয়া বাসটি কর্ণফুলী থানার বড় উঠন গ্রামের নাইম উদ্দিনের মালিকানাধীন। এই বাসে চালক হিসেবে কর্মরত ছিল আনোয়ারা উপজেলার গুয়াপঞ্চক গ্রামের বাসিন্দা মোহাম্মদ বসর।

ক্ষতিগ্রস্ত বাস মালিক নাইম উদ্দিন জানান, আগুনে পুড়ে যাওয়া চট্টমেট্রো জ ১১-০৭২৩ সিরিয়ালের বাসটি সকালে কেইপিজেড এর শ্রমিকদের কারখানায় নিয়ে যাওয়ার জন্য চাতরি চৌমুহনী বাজারে মসজিদের পাশে রাতে পার্কিং করে রাখা হয়েছিল। ভোর ৪টায় গাড়ি চালক ফোন করে বাসে আগুন লাগার খবর দেয়। ফায়ার সার্ভিস আগুন নেভানোর পর পুলিশের পরামর্শে গাড়িটি ওয়ার্কশপে নেয়া হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই অবরোধকারীরা পালিয়ে যায়। কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

উল্লেখ্য, সরকারের পদত্যাগের এক দফা দাবিতে এবং মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে রোববার সকাল থেকে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি। তাদের যুগপৎ আন্দোলনের শরিকরাও এই অবরোধ পালন করছে। পাশাপাশি জামায়াতে ইসলামীও আলাদা করে এই ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করছে।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page