আকবরশাহতে আগুনে পুড়ে একই পরিবারের ৬ সদস্য দগ্ধ


২ নভেম্বর, ২০২১ ১১:১৮ : পূর্বাহ্ণ
আকবরশাহ,আগুন,দগ্ধ

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানা কাট্টলী এলাকায় মরিয়ম ভিলা নামক ভবনের ৬ তলার একটি বাসায় আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের ৮ জন সদস্য আহত হয়েছে।

এদের মধ্যে দগ্ধ ৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে আগুন লাগার ঘটনাটি ঘটে। পরিবারের সদস্যদের বরাতে আকবর শাহ থানার পরিদর্শক এম সাকের আহমদ জানান, বন্ধ ঘরে মশা মারার ব্যাট অন করার সময় গ্যাসের লাইনের লিকেজ থেকে জমে থাকা গ্যাসে আগুন লেগে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের আগ্রাবাদ স্টেশন থেকে একটি গাড়ি ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তবে মরিয়ম ভিলা নামক ওই ভবনের ছয় তলার বাসাটি থেকে ৬ সদস্যকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।

তাৎক্ষনিক আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস। তদন্ত সাপেক্ষ বিস্তারিত পরে জানানো হবে বললেন আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা এনামুল হক।

এ ঘটনায় দগ্ধ ছয়জন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। দগ্ধরা হলেন, শিশুকণ্যা মাহিয়া আকতার (৯), জীবন শেখ (১৪) সাজেদা বেগম (৪৯), শাহজাহান শেখ (২৫), স্বাধীন শেখ (১৭) ও দিলরুবা বেগম (১৮)।

এ তথ্য নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক। তিনি বলেন, নগরীর আকবর শাহ থানা এলাকার একটি বাসায় আগুন লাগার ঘটনায় দগ্ধ ছয়জনকে রাতে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। তাদেরকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে নেন কর্তব্যরত চিকিৎসক।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ