অপহরণ মামলায় কারাগারে কাউন্সিলর নুর মোস্তফা টিনু


নিউজ ডেস্ক  ১৯ মার্চ, ২০২৪ ৩:০১ : অপরাহ্ণ

চট্টগ্রামে যুবলীগ কর্মীকে অপহরণ করে ওয়ার্ড অফিসে নিয়ে গিয়ে বেধড়ক পেটানোর অভিযোগে দায়েরকৃত মামলায় চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর নুর মোস্তফা টিনুর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৯ মার্চ) চট্টগ্রাম অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সরকার হাসান শাহরিয়ার এ আদেশ দেন। এইদিন বিচারিক আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেছিলেন কাউন্সিলর টিনু।

এর আগে, গত ৩ মার্চ রাতে মেহেদী হাসান রাকিব নামে ওই যুবলীগ কর্মী কাউন্সিলর টিনুর দ্বারা মারধরের শিকার হলে চকবাজার ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনুসহ ছয় জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করা হয়। রাকিব আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য নুরুল আজিম রনির অনুসারী।

মামলার বাকি আসামিরা হলেন— কায়সার হামিদ (৩৫), সাকিবুল ইসলাম(৩০), রবিউল ইসলাম রাজু (৩০), মো. আজম (২৪) এবং মো. শাকিল (২৪)।

মামলায় তিনি উল্লেখ করেন, প্রায়ই আসামিরা বাদিকে পূর্বের বিরোধের জের ধরে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিতো। গত ৩ মার্চ রাত ৮টার দিকে দিকে তিনি তার ফার্মেসি ‘একুশে ড্রাগ হাউস’ এ পেশাগত কাজ করছিলেন। এসময় তার বন্ধুর মুঠোফোনে কল দিয়ে কাউন্সিলর টিনু তার সাথে কথা বলে এবং তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়।

আধঘণ্টা পর ১০ থেকে ১৫ জন লোক এসে ছুরির ভয় দেখিয়ে তাকে অপহরণ করে এবং তার পকেটে থাকা ১৫ হাজার টাকা নিয়ে নেয়। পরবর্তীতে মামলার অন্যান্য আসামিরা তাকে জোরপূর্বক কাউন্সিলর কার্যালয়ে নিয়ে যান। এসময় অপহরণ ও মারধরের ঘটনা কাউকে জানালে প্রাণে মারার হুমকি দেন কাউন্সিলর টিনু।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ