টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২২  

সুপার টুয়েলভের লড়াই শুরু হচ্ছে আজ


স্পোর্টস ডেস্ক 

২২ অক্টোবর, ২০২২ ৬:৫৩ : পূর্বাহ্ণ

নানা ঘটনা-অঘটন আর উত্তেজনার মধ্য দিয়ে শেষ হয়েছে আন্তর্জাতিক মেন’স টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২২ এর গ্রুপ পর্বের খেলা। এবারের আসরের মূল পর্ব অর্থাৎ সুপার টুয়েলভের লড়াই শুরু হচ্ছে আজ।

আজ শনিবার (২২ অক্টোবর) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সুপার টুয়েলভের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া এবং রানার্স আপ নিউজিল্যান্ড।
ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টায়। দিনের আরেক ম্যাচে ইংল্যান্ডের প্রতিপক্ষ আফগানিস্তান।

পার্থ স্টেডিয়ামে এ ম্যাচটি শুরু হবে বিকেল ৫টায়।ধারাবাহিক শিরোপা জয়ের মিশনে শুরুটা ভালো করতে চায় অজিরা আর ব্ল্যাক ক্যাপস অধিনায়কেরও চোখ শুরুর ম্যাচে ভালো করার। ফলে দুই দলই বেশ আত্মবিশ্বাসী জয়ের ব্যাপারে। বাকিটা মাঠের লড়াইয়ে বলে দিবে।

অন্যদিকে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিপক্ষে বড় জয়ে বেশ ফুরফরা মেজাজে আছে আফগানরা। এরপর পাকিস্তানের সঙ্গে দারুণ ব্যাটিং উপহার দেয় আফগান ব্যাটাররা। অধিনায়ক নবীর সঙ্গে টপঅর্ডার গুরবাজ-ইব্রাহিম জাদরানের ফর্ম ইংলিশদের বিপক্ষে বাড়তি সাহস জোগাচ্ছে যুদ্ধবিধ্বস্ত দেশটিকে।

আফগানিস্তানের পেস অ্যাটাকে ফারুকী-ফরিদ আহমেদরা পার্থের উইকেটে জ্বলে উঠতে বদ্ধপরিকর। সেই সঙ্গে প্রতিপক্ষের ব্যাটারদের স্পিন বিষে নীল করতে রশিদ খান-মুজিব উর রহমানরা আছেন মুখিয়ে। সব মিলিয়ে শিষ্যদের কাছ থেকে ইতিবাচক পারফরম্যান্সের প্রত্যাশা কোচের। আর আসরের অন্যতম ফেবারিট ইংল্যান্ডও জয়ের বিকল্প কিছু ভাবছে না।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page