বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মিরাজ


সকালের সময়: ২০ জানুয়ারি, ২০২২ ১২:৪৬ : অপরাহ্ণ

খেলাধূলা ডেস্ক: বঙ্গবন্ধু বিপিএলে চলতি আসরের দল ঘোষণা করলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নেতৃত্ব দিতে অধিনায়ক করা হয়েছে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে।

আজ বুধবার (১৯জানুয়ারি) রাতে টিম মিটিংয়ের পর অধিনায়কের নাম ঘোষণা করেন আখতার গ্রুপ ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজিং ডিরেক্টর কে এম রিফাতুজ্জামান। এসময় নতুন অধিনায়ককে টিম ক্যাপ পরিয়ে দেন দলের হেড কোচ পল নিক্সন।

দায়িত্ব গ্রহণের পর নিজের প্রতিক্রিয়ায় মেহেদী হাসান মিরাজ বলেন, আলহামদুলিল্লাহ, আমি এ বছর চট্টগ্রামের হয়ে প্রথম খেলছি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আমাকে যে সম্মান দিয়েছে, নিজের সেরাটা দিয়ে তার প্রতিদান দিতে চেষ্টা করবো।

অভিজ্ঞদের পাশাপাশি ইয়াং ও প্রমিজিং খেলোয়াড়দের নিয়ে দলটা গড়া হয়েছে, যারা আগামিতে বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারবেন।

দলের সিনিয়রদের সহায়তা চেয়ে মিরাজ বলেন, কর্তৃপক্ষ তরুণদের ওপর আস্থা রেখেছেন। আমি মনে করি, আমাদের সকলের চ্যালেঞ্জ নিতে হবে, এটা আমাদের দায়িত্ব। দলে একাধিক সিনিয়র খেলোয়াড় রয়েছেন, যারা অনেকদিন বাংলাদেশকে সার্ভিস দিয়েছেন।

আমি তাদের সহযোগিতা চাচ্ছি। সকলে সহযোগিতা করলে অধিনায়ক হিসেবে আমার কাজটা সহজ হবে।’

চ্যালেঞ্জার্স অধিনায়ক আরও বলেন, দলকে ভাল একটা জায়গায় দাড় করাতে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করবো। টিম ম্যানেজম্যান্টকে ধন্যবাদ জানাচ্ছি। সমর্থকদের উদ্দেশ্যে বলব, আপনারা আমাদের পাশে থাকুন। আমরা সেরাটা দিয়ে ভাল কিছু করতে চেষ্টা করবো।

মিরাজ ছাড়াও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন নাসুম আহমেদ, আফিফ হোসেন, শরিফুল ইসলাম ও শামীম আহমেদের মতো খেলোয়াররা।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page