বাবা হলেন ভারতীয় ক্রিকেট অলরাউন্ডার যুবরাজ


সকালের সময় : ২৬ জানুয়ারি, ২০২২ ১২:২৭ : অপরাহ্ণ
বাবা হলেন,অলরাউন্ডার, যুবরাজ

খেলাধুলা ডেস্ক : ছেলে সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এ তথ্য নিজেই প্রকাশ করেছেন যুবরাজ।

তিনি জানিয়েছেন, তার স্ত্রী হ্যাজেল কিচের কোলে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান। মঙ্গলবার ইনস্টাগ্রামে তাদের নতুন অতিথির খবর জানিয়ে যুবি সবাইকে অনুরোধ করেছেন যাতে তাদের পুত্রসন্তানের ব্যাপারে যাবতীয় গোপনীয়তা রক্ষা করা হয়। ছেলের ছবিও প্রকাশ করেননি তিনি।

তাদের পরিবারের নতুন অতিথিকে শুভেচ্ছা আর শুভকামনা জানিয়েছেন অগণিত ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আগ্রহ তৈরি করেছে যুবরাজের বাবা হওয়ার খবর।

খেলোয়াড়ি জীবনে ভীষণ জনপ্রিয় ছিলেন যুবরাজ। ভারতকে ২৪ বছর পর ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জেতানোয় বড় অবদান ছিল এই অলরাউন্ডারের।

এছাড়া আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথমবার ছয় বলে ছয় ছক্কা হাঁকিয়ে সাড়া ফেলেছিলেন তিনি। ভারতের হয়ে সর্বশেষ খেলেন ২০১৭ সালে।

এর আগের বছরেই তিনি সংসার জীবন শুরু করেন। ২০১৬ সালের ৩০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন যুবরাজ-কিচ। গোয়ায় ভীষণ জাঁকজমকপূর্ণ যে বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড এবং ক্রিকেটাঙ্গনের বড় বড় তারকারা।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page