আজ বাংলা ওয়াশ মিশনে নামবে বাংলাদেশ


২৬ অক্টোবর, ২০১৮ ১১:৩৪ : পূর্বাহ্ণ

সকালেরসময় ডেস্ক:: হোয়াইট ওয়াশ বা বাংলা ওয়াশ, এই শব্দগুচ্ছ ক্রিকেটাররা খুব একটা পছন্দ করেন না। কারণ, এতে প্রতিপক্ষকে একটু ছোট করা হয়। তবে পছন্দ না করলেও আজ আরেকটা সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইট ওয়াশ করার দুয়ারে দাঁড়িয়ে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ম্যাচ হাতে রেখেই জিতে নিয়েছে বাংলাদেশ। এখন মিশন ৩-০ ব্যবধানে সিরিজ জেতা।

অন্য দিকে জিম্বাবুয়ের লক্ষ্য অন্তত শেষ ম্যাচটা জিতে একটু সম্মান বাঁচানো। দুই লক্ষ্য নিয়ে বাংলাদেশ ও জিম্বাবুয়ে আজ সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচটি আজ দুপুর আড়াইটায় শুরু হবে। বাংলাদেশ ও জিম্বাবুয়ে দলের ওয়ানডেতে এখন যে পার্থক্য, সেটা দুই দলের প্রথম দুই ম্যাচে ফুটে উঠেছে।

বাংলাদেশের বোলাররা ও টপ অর্ডার ব্যাটসম্যানরা এখন পর্যন্ত জিম্বাবুয়েকে চড়ে বসতে দেননি। বাংলাদেশের জন্য এই সিরিজে সবচেয়ে বড় প্রাপ্তি হয়েছে দুই ওপেনারের ফর্ম। তামিম ইকবাল না থাকায় উদ্বোধনী জুটি নিয়ে একটা দুশ্চিন্তা ছিলো। প্রথম ম্যাচে বড় সেঞ্চুরি করে সেই দুশ্চিন্তা খানিকটা কমিয়েছেন ইমরুল কায়েস। দ্বিতীয় ম্যাচে দুই ওপেনারই চলে গিয়েছিলেন সেঞ্চুরির দুয়ারে। অল্পের জন্য সেঞ্চুরি মিস করলেও দু জনে ১৪৮ রানের জুটি করেছেন তাতে স্বস্তি পেয়েছে দল।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page