সন্ত্রাসীদের কোনো দেশ নেই ধর্ম নেই: ইমরান খান


১৫ মার্চ, ২০১৯ ৪:১৮ : অপরাহ্ণ

সকালেরসময় রিপোর্ট:: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনা তীব্র নিন্দা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। শুক্রবার জুমার নামাজের মুহূর্তে ওই হামলায় ৪৯ জন নিহত এবং ২০ জন আহত হয়েছে।

ইমরান খান টুইটারে লিখেন, আমি ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় খুবই মর্মাহত এবং এর তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা সব সময় যা বলে আসছি এ ঘটনায় তা আবারো প্রমাণিত হয়েছে যে, সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই। টুইটরে তিনি হতাহত এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

ইমরান খান আরো বলেন, নাইন-ইলেভেনের পর থেকে মুসলমানদের ওপর এ ধরনের হামলা বৃদ্ধি পেয়েছে। যুক্তরাষ্ট্রের ওই হামলার পর এর জন্য মুসলমানদেরকে দোষারোপ করা হয়েছিল। আমি এগুলোর তীব্র নিন্দা জানাই। মুসলমানদের বৈধ রাজনৈতিক সংগ্রামকে নস্যাৎ করতেই তারা এ ধরনের কর্মকা- চালিয়ে থাকে।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশিও এ সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে হতাহতের পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনিও ইমরান খানের কথায় পুনরাবৃত্তি করে বলেন, সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই। তাদের কোনো দেশ নেই। এদিকে পাকিস্তান পিপলস পার্টির চেয়ারপারসন বিলাওয়াল ভুট্টোও এ হামলাকে বর্বর ও নৃশংস বলে উল্লেখ করে বলেন, এ ধরনের হামলা খুবই দুর্ভাগ্যজনক।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page