এবার ভারতের উপর পাকিস্তানের হামলা


২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ৩:০৭ : অপরাহ্ণ

সকালেরসময় রিপোর্ট:: মঙ্গলবার ভোর রাতে পাকিস্তানের ভেতরে জঙ্গি ঘাঁটিতে ভারতীয় বিমানবাহিনীর আকস্মিক বোমা হামলার পর ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের কানাচক সীমান্তে অস্ত্রবিরতি লঙ্ঘন করে ভারতীয় সীমান্তরক্ষীদের লক্ষ্য করে অতর্কিত গোলাবর্ষণ করেছে পাকিস্তান সীমান্ত রক্ষী বাহিনী পাক রেঞ্জার্স।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে বলছে, জম্মুর কানাচক সীমান্তে অস্ত্রবিরতি লঙ্ঘন করেছে পাক রেঞ্জার্স। ভারতও এর যথাযথ জবাব দিয়েছে বলে দাবি করেছে দেশটির সেনাবাহিনী। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে পাকিস্তান নিয়ন্ত্রিত আজাদ কাশ্মীরে ভারতীয় বিমানবাহিনীর অভিযানে ২০০-৩০০ ‘জঙ্গি’ নিহত হয়েছে বলে দাবি করেছে ভারত। তবে তাদের এই দাবি প্রত্যাখ্যান করে পাকিস্তান বলছে, ভারতের বিমান হামলায় কোনো হতাহত কিংবা ক্ষয়ক্ষতি হয়নি। এদিকে, পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে ভারতীয় হামলার পর ভারতের সব বিমানবন্দরে উচ্চ সতর্কতা জারি করা হয়েছে।

পাকিস্তানে ভারতের এই হামলা প্রায় ২১ মিনিট ধরে চলমান ছিল। এতে সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস হয়েছে বলে দাবি করেছে ভারতীয় বিমানবাহিনী। মুজাফফরাবাদ থেকে ৩০ কিলোমিটার দূরের তালেবান অধ্যুষিত পাকিস্তানের মূল ভূখণ্ড খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বালাকোট সেক্টরেও হামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page