মানবপাচার মামলায় শিল্পী ইভা আরমানের আগাম জামিন


নিউজ ডেস্ক  ২৮ জুন, ২০২২ ৮:১০ : অপরাহ্ণ

রাজধানীর গুলশান থানায় মানবপাচারের অভিযোগে করা মামলায় সঙ্গীতশিল্পী ইভা আরমানকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। এই সময়ের পর তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পন করতে বলা হয়েছে।

বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিম সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার এই আদেশ দেন। আদালতে ইভা আরমানের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার এ বি এম আলতাফ হোসেন ও অর্পণ চক্রবর্তী। গত ২৫ জুন রাজধানীর গুলশান থানায় ইভা আরমানসহ ২০ জনের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়। এসআই আনোয়ার হোসেন খান বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, গুলশানের ইভারোজ ভবনে ইভা আরমানসহ আসামিরা যোগসাজসে স্পা সেন্টারের নামে অনৈতিক কার্যকলাপে লিপ্ত। তারা কাজের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে উঠতি বয়সের তরুণীদের দিয়ে পতিতাবৃত্তি ও অসামাজিক কার্যকালাপ পরিচালনা করতেন।

ইভা আরমান এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সাবেক স্ত্রী। গত বছর সেপ্টেম্বরে মাহফুজুর রহমানের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তিনি সোহেল আরমান নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন। বিচ্ছেদের পর এ সংগীত শিল্পী নামের শেষে অংশ থেকে রহমান ফেলে দিয়ে আরমান যুক্ত করেন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page