নতুন নতুন ফিচার চালু করল ইমো


সকালের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১ ৬:৪৪ : অপরাহ্ণ

তথ্য-প্রযুক্তি ডেস্ক : আরো একাধিক নতুন ফিচার চালু করেছে জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ ইমো। ছবি শেয়ার ও ভয়েস মেসেজের জন্য নতুন এসব ফিচার ব্যবহার হবে।

অ্যাপটির আপডেটেড ভার্সনে নতুন ফিচারগুলো উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। প্রযুক্তি নির্ভরতার এই যুগে স্বাচ্ছন্দ্য ও ভালো মানের ছবি শেয়ার প্রয়োজনীয়তায় পরিণত হয়েছে।

তাই, ব্যবহারকারীদের উন্নত অভিজ্ঞতা প্রদানে ইমো ছবি শেয়ারিং ফাংশন আপগ্রেড করেছে।

ব্যবহারকারীদের ফিডব্যাকের ওপর ভিত্তি করে ইমো ছবি শেয়ারের দুটি নতুন অপশন যুক্ত করেছে-সর্বাধিক ডেফিনিশনের সঙ্গে ‘অরিজিনাল ইমেজ’ এবং মাঝারি ডেফিনিশনের সঙ্গে ‘হাই কোয়ালিটি’।

অর্থাৎ ইতিমধ্যে বিদ্যমান ‘ডেটা সেভার’ অপশনসহ ছবির মানের ভিত্তিতে শেয়ারের ক্ষেত্রে মোট ৩টি অপশন রয়েছে। এছাড়াও, ব্যবহারকারীদের সুবিধার্থে উদ্ভাবনী ভয়েস মেসেজিং রিসিভার ফাংশন নিয়ে এসেছে ইমো।

ভয়েস মেসেজ চালানোর সময় ব্যবহারকারীরা ম্যানুয়ালভাবে ‘ইয়ার স্পিকার’ মোড বেছে নিতে পারেন। এই ফিচারের মাধ্যমে যারা অন্যদের সামনে জোরে ভয়েস মেসেজ শুনতে চান না তারা সুবিধা পাবেন।

ইমোতে যুক্ত হওয়া নতুন আরেক ফিচার ‘ক্লিক টু সেন্ড’। এর মাধ্যমে ব্যবহারকারীরা সরাসরি ভয়েস মেসেজ পাঠাতে মাইক্রোফোন বাটনে ক্লিক করে রেকর্ডিং শুরু করতে এবং আরেকটি ক্লিকের মাধ্যমে রেকর্ডিং বন্ধ করতে পারবেন।

অর্থাৎ, ভয়েস মেসেজ পাঠাতে ব্যবহারকারীদের মাইক্রোফোন বাটন ধরে রাখতে হবে না।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ