উখিয়া ক্যাম্পে গোলাগুলিতে ২ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত


নিউজ ডেস্ক ১০ ডিসেম্বর, ২০২২ ৩:১২ : অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ার বালুখালী ক্যাম্পে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যদের সঙ্গে রোহিঙ্গা সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ২ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উখিয়ার বালুখালী ৮-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-৪০ ব্লকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সলিম উল্লাহ (৩৩) ও মোহাম্মদ জুবায়ের (২৮)।

পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় (এলজি) অস্ত্রের অংশবিশেষ, চার রাউন্ড তাজা কার্তুজ, একটি ছোরা, ১১ রাউন্ড গুলিসহ একটি ম‍্যাগাজিন ও চারটি শর্টগানের কার্তুজ উদ্ধার করেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রাতে ৮-ইস্ট ক্যাম্পের হেডমাঝি মোহাম্মদ রফিকের ওপর হামলা চালায় ৪০ থেকে ৫০ জনের দুর্বৃত্তের একটি দল। খবর পেয়ে আইনশৃঙ্খলায় নিয়োজিত ৮ এপিবিএনের সদস্যরা সেখানে গেলে রোহিঙ্গা সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৭৩ রাউন্ড গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দু’টি মরদেহ ও অস্ত্র-গোলাবারুদ উদ্ধার করা হয় বলে জানান শেখ মোহাম্মদ আলী।

ঘটনাস্থলে নিহতদের আত্মীয়-স্বজন আসছে। তাদের মরদেহ শনাক্ত করার পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ