বিষয় :

দেশবাসীর কাছে দোআ চেয়েছেন বিজিএমই সভাপতি ছিদ্দিকুর রহমান।


৯ আগস্ট, ২০১৮ ২:৫৭ : অপরাহ্ণ

সকালেরসময় ডেস্ক:: বিজিএমইএ’র সভাপতি,লক্ষ লক্ষ শ্রমজীবি নারী পুরুষের প্রান, জনাব ছিদ্দিকুর রহমান হ্রদরোগে গুরুতর অসুস্থ , তিনি বড় ধরনের হার্টফিল করেছে, অবস্হা খুব সংকটাপন্ন, এয়ার এ্যামবুলেন্স করে সিঙ্গাপুর নেওয়ার প্রক্রিয়া চলছে ওনার সাথে আছেন বিজিএমইএ’র সহ-সভাপতি ও চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগ সাংষ্কৃতিক সম্পাদক জনাব মোহাম্মদ নাছির সহ বিজিএমইএ’র নেতৃবৃন্দ। আমরা সকলের কাছে দোআ কামনা করছি।

ছবিতে শ্রদ্ধেয় ছিদ্দিকুর রহমান ও মোহাম্মদ নাছির সাহেব ক্ষতিগ্রস্ত এক শ্রমিকের পরিবারকে অনুদানের চেক তুলে দিচ্ছেন। এইভাবে দিনের পর দিন অসহায় ক্ষতিগ্রস্ত হাজার হাজার পরিবারকে ছিদ্দিক ভাইদের নেতৃত্বে অার্থিক অনুদান দিয়ে বিজিএমইএ বিশ্বের প্রতিযোগিতামূলক বাজারে বাংলাদেশের গার্মেন্টস শিল্প টিকিয়ে রাখার বিশাল আস্তা অর্জন করেছে। সেটা উপযুক্ত নেতৃত্বের কারনে সম্ভব হয়েছে। অসহায় দরিদ্র শ্রমজীবি মানুষের কল্যানে কাজ করে বিজিএমইএ গনমানুষের কাছে সুপ্রতিষ্ঠিত।

হে আল্লাহ তুমি বড় মহান ও দয়াবান, হে আল্লাহ বাংলার শ্রমজীবি নারী পুরুষের প্রান ও অসহায় মানুষের পরম বন্ধু প্রানপ্রিয় ছিদ্দিকুর রহমান ভাইকে দ্রুত সুস্থতা দান করুণ,অসহায় মানুষের দোআ’র বরকতে হায়াতে বরকত নাযিল করুণ আমিন..।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ