বিএনপির দেশদ্রোহী ষড়যন্ত্র রাজপথে রুখে দেওয়া হবে–বাবর


নিউজ ডেস্ক  ১০ সেপ্টেম্বর, ২০২২ ১:৩৭ : পূর্বাহ্ণ

চট্টগ্রামে বিএনপির দেশদ্রোহী ষড়যন্ত্র ও অপরাজনীতি রাজপথে রুখে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল চারটায় ডিসি হিল এলাকায় এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এর আগে দেশজুড়ে বিএনপির অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। নগরের নন্দনকানন ডিসি হিল থেকে মিছিলটি শুরু হয়ে নিউমার্কেট, স্টেশন রোড, সিআরবি, জুবিলি রোডসহ নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ডিসি হিল এসে শেষ হয়।

এ সময় বাবর বলেন–বিএনপি আন্দোলনের নামে দেশজুড়ে সাধারণ পথচারীসহ পুলিশের ওপর হামলা করে জনমনে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে সরকারের উন্নয়নমূলক অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে চায়। সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে আমরা এই দেশদ্রোহী ষড়যন্ত্র রুখে দিতে আমাদের আজকের এই বিক্ষোভ মিছিল ও গণপথযাত্রা। চট্টগ্রামে বিএনপির অপরাজনীতি রাজপথে রুখে দেওয়া হবে।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন–গাজী মোহাম্মদ জাফরউল্লাহ, রিটু দাশ বাবলু, শিবু প্রসাদ চৌধুরী, নুরুল আজিম রনি, মনোয়ার আলম নোবেল, রেজাউল হক রুবেল, নগর যুবলীগ নেতা খোকন চন্দ্র তাঁতী, সুজিত ঘোষ, এমএ আওয়াল, রতন মল্লিক, মনোয়ার জাহান মনি, প্রশান্ত চৌধুরী যিশু, এম কুতুবউদ্দীন চৌধুরী, সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, নাছির উদ্দীন ফাহিম, পঙ্কজ রায়, মোরশেদ আলম, মোহাম্মদ দেলোয়ার, সেলিম উদ্দীন জয়, মোহাম্মদ সাব্বির চৌধুরী, মোহাম্মদ জাহেদ, হোসেন আহম্মেদ রুবেল, শাহিনুর শানু, আকতার হোসেন সৌরভ, রুবেল শিকদার, আমজাদ হোসেন ইমরান, জিএস আমিনুল করিম, লিটন চৌধুরী রিংকু, তোফাজ্জল হোসেন জিকু, এসএম তুষার, এমআর হৃদয়, মিজানুর রহমান মিজান, রেজাউল আলম রিকন, নাজমুল হাসান সামি, সাদাফ খান, আবু তাহের রানা, মাহমুদুল করিম, মনিরুল ইসলাম মনির, আনোয়ার পলাশ, মাইমুন উদ্দীন মামুন, মো. জোনায়েদ, শেখ তৌহিদুল ইসলাম আরদীন, জুবাইদুল আলম আশিক, আব্দুল্লাহ আল তানিম, রকিবুল ইসলাম সেলিম, আরাফাতুল করিম, শুভ দত্ত, মোহাম্মদ রুবেল প্রমুখ।

সকালের-সময়/ফোরকান

Print Friendly, PDF & Email

আরো সংবাদ