বিষয় :

ধানের শীষের মাঠে শেখ হেলালের মেয়ে শেখ শাইরা রহমান


২১ ডিসেম্বর, ২০১৮ ৩:০৪ : পূর্বাহ্ণ

সকালেরসময় রিপোর্ট:: ঢাকা-১৭ আসনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) প্রধান আন্দালিব রহমান পার্থ। তার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন তার স্ত্রী শেখ শাইরা রহমান। শেখ শাইরা রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাতিজা শেখ হেলালের মেয়ে এবং শেখ তন্ময়ের বোন।

তাকে স্বামী পার্থর পক্ষে রাজধানীর গুলশান-১ ও ২ এলাকায় ধানের শীষে ভোট চেয়ে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে। আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার চাচতো ভাই শেখ হেলাল বাগেরহাট-১ আসন থেকে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করছেন। বাগেরহাট-২ আসন থেকে একই প্রতীকে নির্বাচনের মাঠে রয়েছেন তার ছেলে শেখ তন্ময়।

ঢাকা-১৭ আসনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) প্রধান আন্দালিব রহমান পার্থ। তার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন তার স্ত্রী শেখ শাইরা রহমান। ঢাকা -১৭ আসনে অন্য প্রার্থীদের মধ্যে রয়েছেন—জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ, বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) প্রধান ব্যারিস্টার নাজমুল হুদা ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফোরামের (বিএনএফ) প্রধান এসএম আবুল কালাম।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ