মানুষ মানুষের জন্য,নিষ্পাপ শিশু আহনাফকে বাচাঁতে এক মায়ের আকুতি।


১১ সেপ্টেম্বর, ২০১৮ ১২:১৪ : পূর্বাহ্ণ

সকালেরসময় চট্টগ্রাম ডেস্ক:: আহনাফ আলী ১বছর ৩মাস। এ সময়টায় প্রতিটি সন্তান তার মার বুকে ঘুমায় কিন্তূ আমার সন্তান ঘুমাচ্ছে হাসপাতালের বেডে। এ সময়টায় বাচ্চাদের হেসে খেলে থাকার সময় কিন্তূ আমার বাচ্চা যুদ্ধ করছে মৃত্যুর সাথে। প্রতিটা মুহূর্তে তাকে লড়াই করতে হচ্ছে বেচে থাকার জন্যে। নিজের চোখের সামনে আর পারছিনা তার কষ্ট সহ‍্য করতে।

আহনাফের পেটের বাম পাশে টিউমার হয়েছে যা ক‍্যন্সারে পরিণত হয়েছে। জুনের ১৭তারিখ তাকে ৯৫%রিক্স নিয়ে সার্জারী করা হয়। দুঃখের বিষয় তার ১ম সার্জারী সফল না হোওয়ায় ২য় সার্জারী করাতে হয়। আহনাফের বাম পাশের কিডনী সহ টিউমার ফেলতে হয়। এতেই শেষ নয় আমার বাচ্চার কষ্ট,তাকে এখনো পর্যন্ত আ ই সি ইউ তে রাখা হয়েছে।

টাকার অভাবে আমার বাচ্চার ক‍্যন্সারের চিকিৎসা শূরু করতে পারছিনা। সন্তানের যন্ত্রণা দেখে এই নিরুপায় মা আপনাদের কাছে সাহায‍্য চাচ্ছি। টাকার কাছে আজ অসহায় আমার বাচ্চাটিকে সকলে মিলে সহযোগিতা করুন। দয়া করে এগিয়ে আসুন যে যা পারেন সাহায‍্য করুন। আপনাদের সাহায‍্য একটা ছোট্ট অবুঝ সন্তানকে বাচাতে পারে।

টিউমারে আক্রান্ত শিশুটির জীবন বাঁচাতে খুব বেশি টাকার প্রয়োজন নেই, মাত্র কয়েক লক্ষ টাকা ! আর প্রয়োজন আপনাদের ভালোবাসা। একটিবারের জন্য এগিয়ে আসুন বিশ ,পঞ্চাশ, একশ টাকা যা আপনার সামর্থে কুলোয় তাই দিয়ে সহযোগিতার হাতটা বাড়িয়ে দিন । আসুন না সবাই মিলে একটু মানবতার পাশে দাঁড়াই , একটি মুখের হাঁসি ফুঁটায়। আপনার সহযোগিতার হাতটা বাড়িয়ে দিন এই ঠিকানায় –

ব্যাংকঃ
UCB Bank
Muradpur Branch
MOJAFFOR HOSSAIN BABU
076-3204-000000062

EBL Bank
Panchlaish Branch
MOHAMMAD MOJAFFUR HOSSIN
0081260133667

বিকাশ নাম্বার পার্সোনাল নাম্বার:
০১৮৬১ ৬৯৭০৮৫
০১৮২৫৬৪৪৫৫০
০১৮৬৫৪৮৬০৯৫
০১৮৩৫৮৮৭৭১১

Print Friendly, PDF & Email

আরো সংবাদ