বিষয় :

হিন্দি সিনেমায় পা রাখলেন সিয়াম–সঙ্গী মিথিলা পালকার


বিনোদন ডেস্ক  ২০ মে, ২০২২ ৪:২৫ : অপরাহ্ণ

ঢাকার অভিনেতা সিয়াম আহমেদ বলিউড অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফেরির সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ভারতের কলকাতার খিদ্দারপুরের মুসলিম নারী বক্সার শামার ওপর ভিত্তি করে নির্মাণ হতে যাওয়া এ সিনেমার নাম ‘ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)। বিষয়টি শুক্রবার গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিয়াম আহমেদ।

সিয়াম বলেন, এটা আমার জন্য অন্যরকম একটি বড় সুযোগ। বেশ কয়েকমাস আগে সিনেমাটি নিয়ে কথা হয়। গত তিনমাস ধরে সিনেমটির জন্য ওয়ার্কআউট করছি। ছবিটি নিয়ে কতটা উত্তেজিত সিয়াম? এ প্রশ্ন রাখলে তিনি বলেন, ভালোলাগা তো অবশ্যই আছে। এখন সিনমাটির চরিত্রটি নিয়ে আমি বেশি ভাবছি। কিভাবে আমার চরিত্রটি আমি উতরে যাবো সেটা নিয়েই বেশি উত্তেজনা কাজ করছে।

হিন্দি ভাষার সিনেমাটি পরিচালনা করবেন মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরাম, যিনি এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ‘বোরকা বক্সার’ শিরোনামে ডকুমেন্টারি পরিচালনা করেছিলেন।

এর আগে খবরটি মার্কিন সাময়িকী ভ্যারাইটি এক বিশেষ প্রতিবেদনে এ খবর প্রকাশ করেছে। প্রতিবেদনে সিনেমার গল্প প্রসঙ্গে বলা হয়েছে, ‘খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে এগিয়ে যাবে এই মনস্তাত্ত্বিক থ্রিলার। এ সিনেমায় ১৭ বছর বয়সী শামা নামের ওই বক্সাকে ঘিরে বিভিন্ন কাহিনী উঠে আসবে বলে জানানো হয়েছে, যিনি তাঁর এক আত্মীয়কে হত্যার অভিযোগে জড়িয়ে পড়েন।

এ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে এনটিভি অনলাইনকে সিয়াম আহমেদ জানিয়েছেন, চার মাস আগে আমি অডিশন দিয়েছিলাম, চুক্তিবদ্ধ হয়েছি সম্প্রতি। আমার চরিত্রের নাম রওশন। আর কিছু বলার অনুমতি নেই।

সিনেমাটি সিঙ্গাপুর-ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন, লস অ্যাঙ্গেলস ভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন। ২০২২ সালের ডিসেম্বরে সিনেমাটির শুট শুরু হবে।

সকালের-সময়/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ