বিষয় :

সংসার ভাঙল জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়ের


সকালের সময় : ১২ নভেম্বর, ২০২১ ১২:০৬ : অপরাহ্ণ
সংসার ভাঙল,সঙ্গীতশিল্পী, অনুপম রায়

বিনোদনের খবর : পশ্চিমবঙ্গের জনপ্রিয় সঙ্গীতশিল্পী, গীতিকার ও সঙ্গীত পরিচালক অনুপম রায় ও পিয়া চক্রবর্তী বিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। ব্যক্তিগত মতানৈক্য এবং ভাবনার ফারাকের জন্য স্বামী-স্ত্রী হিসাবে তারা একসঙ্গে আর থাকতে পারছেন না।

বৃহস্পতিবার অনুপম নিজেই টুইট করে জানিয়েছেন, পিয়ার সঙ্গে তার দীর্ঘ দিনের সম্পর্ক মনে রাখার মতোই ছিল। কিন্তু ব্যক্তিগত মতানৈক্য এবং ভাবনার ফারাকের জন্য স্বামী-স্ত্রী হিসাবে তারা আর থাকতে পারছেন না।

অনুপমের এটি দ্বিতীয় বিবাহবিচ্ছেদ। অনুপম কৃতজ্ঞতা জানিয়েছেন, বন্ধু, পরিবার এবং শুভানুধ্যায়ীদের যারা বরাবর পিয়া এবং তার পাশে থেকেছেন। এবং তাঁদের প্রত্যেকটি পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন।

সেই সমানুভূতি এবং সমর্থন যাতে ভবিষ্যতেও থাকে, তার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন। এই বিবাহবিচ্ছেদকে সম্মানের সঙ্গে দেখার কথা বলেছেন।

যদিও বৃহস্পতিবার দুপুরে এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত পিয়ার তরফ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। নেটমাধ্যমে ১৪ অক্টোবর ‘প্রিয়’ লিখে অনুপমকে নিয়ে পিয়া পরিবার এবং বন্ধুদের সঙ্গে ছবি দিয়েছিলেন। সেখানে পুজোর মেজাজেই তাঁদের দু’জনকে দেখা গিয়েছিল।

২০১৫ সালে পিয়াকে বিয়ে করেন অনুপম। পিয়া নৃবিজ্ঞানে পিএইচডি করেছেন গ্রেটার নয়ডার শিব নাডার বিশ্ববিদ্যালয়ে। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল তার।

এই বন্ধুত্ব পরবর্তীতে এসে গড়ায় ভালবাসার সম্পর্কে। তার পরই বিয়ের সিদ্ধান্ত নেন। তত দিনে অনুপমের প্রথম বিচ্ছেদ হয়ে গিয়েছে।

টুইটে বিবাববিচ্ছেদের খবর জানানো অবশ্য নতুন কোনও বিষয় নয়। সাম্প্রতিক অতীতে এমনই বিবৃতি দিয়ে নিজেদের আলাদা করে পথে চলার কথা ঘোষণা করেছিলেন, আমির খান এবং কিরণ রাও।

আমিরও লিখেছিলেন, বন্ধু এবং সহকর্মী হিসাবে কিরণের সঙ্গে তাঁর সম্পর্ক থাকবে। এই পথে হাঁটলেন অনুপমও।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ